16.1 C
Toronto
বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

লাইভ চলাকালে নারী সাংবাদিককে আপত্তিকর স্পর্শ

লাইভ চলাকালে নারী সাংবাদিককে আপত্তিকর স্পর্শ
<br >ছবি সংগৃহীত

স্পেনে টেলিভিশনে লাইভ চলাকালে নারী সাংবাদিককে আপত্তিকরভাবে স্পর্শ করায় যৌন নিপীড়নের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।

মার্কিন সংবাদমাধ্যম স্কাই নিউজের বরাতে প্রতিবেদনে বলা হয়, গত মঙ্গলবার সাংবাদিক ঈসা বালাদো মাদ্রিদে একটি ডাকাতির ঘটনা নিয়ে লাইভ প্রতিবেদন করছিলেন। এ সময় অভিযুক্ত ব্যক্তি পেছন থেকে এসে তার শরীরে আপত্তিকরভাবে স্পর্শ করেন এবং জানতে চান তিনি কোন চ্যানেলে কাজ করেন।

- Advertisement -

বিষয়টি টের পেয়ে অনুষ্ঠানের উপস্থাপক নারী সাংবাদিকের কাছে জানতে চান ওই ব্যক্তি তাকে আপত্তিকরভাবে স্পর্শ করেছেন কিনা। তখন সাংবাদিক ঈসা বিষয়টি স্বীকার করলে উপস্থাপক অভিযুক্ত ব্যক্তিকে ক্যামেরার সামনে আনতে বলেন। একপর্যায়ে তার কাছে জানতে চান, আমরা কোন চ্যানেল থেকে এসেছি জানতে কেন আপত্তিকরভাবে স্পর্শ করতে হবে? তবে অভিযুক্ত তখন বিষয়টি অস্বীকার করেন।

ভিডিওটি প্রকাশ্যে আসার পর মাদ্রিদ পুলিশ নারী সাংবাদিককে যৌন নিপীড়নের অভিযোগে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (পূর্বে টুইটার নামে পরিচিত) শেয়ার করা একটি ক্লিপে দেখা যাচ্ছে, ওই ব্যক্তিকে হাতকড়া পরিয়ে নিয়ে যাচ্ছে দুই পুলিশ কর্মকর্তা।

- Advertisement -

Related Articles

Latest Articles