22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

পান্ত ও নাসিমকে নিয়ে প্রশ্ন, উত্তরে যা বললেন উর্বশী

পান্ত ও নাসিমকে নিয়ে প্রশ্ন, উত্তরে যা বললেন উর্বশী
বাঁ থেকে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা পাকিস্তানের পেসার নাসিম শাহ ও ভারতের ক্রিকেটার রিশাভ পান্ত ছবি সংগৃহীত

কখনো ভারতের ক্রিকেটার রিশাভ পান্ত কখনো পাকিস্তানের পেসার নাসিম শাহ; বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার সঙ্গে এই দুই ক্রিকেটারের প্রেমের গুঞ্জন শোনা যায় মাঝে-মধ্যেই। তবে এই তিনজনের কেউই এখনো প্রেমের বিষয়টি স্বীকার করেননি। এবার আরও একবার আলোচনায় এই তিনজন।

সম্প্রতি এক পডকাস্টে উর্বশী রাউতেলাকে কথা বলতে হয় পান্ত ও নাসিম প্রসঙ্গে। গতকাল শুক্রবার ভাইরাল হওয়া সেই ভিডিওর সূত্র ধরে একটি প্রতিবেদন প্রকাশ করে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি। পান্ত ও নাসিমকে নিয়ে কথা বলার সময় উর্বশী রাউতেলাকে দেখে মনে হয়েছে বেশ বিব্রত তিনি। উপস্থাপকের প্রশ্নের উত্তরও দিয়েছেন সংক্ষিপ্তভাবে।

- Advertisement -

ভক্তদের করা প্রশ্নই উর্বশীর কাছে তুলে ধরেন উপস্থাপক। প্রশ্নটি এমন ছিল- ‘রিশাভ পান্ত আপনাকে অনেক সম্মান করেন। এটা আমাদের জন্য আনন্দের, যদি আপনি তাকে (পান্ত) বিয়ে করেন।’ জবাবে উর্বশী শুধু বলেছেন, ‘কোনো মন্তব্য নেই।’ তবে পান্তকে নিয়ে কোনো হ্যাশট্যাগ দেওয়া হলে কোনটি দেবেন, এমন প্রশ্নের উত্তরে উর্বশী বলেন, ‘হেলথ (স্বাস্থ্য)’।

এরপর উঠে আসে নাসিম প্রসঙ্গ। নাসিমের সঙ্গে কোন হ্যাশট্যাগ সবচেয়ে ভালো মানায়, এমন প্রশ্নে উর্বশীর জবাব, ‘বোলার’। এরপর উপস্থাপনক উল্লেখ করেন, সুন্দর চেহারার কারণে ভারত ও পাকিস্তানে নাসিম বেশ জনপ্রিয়। সেই প্রসঙ্গে উর্বশী বলেন, ‘যতক্ষণ পর্যন্ত আপনি আপনার কাজ করছেন, এটা ভালো।’ তবে নাসিম যে মেয়েদের ‘ক্রাশ’ সেটি মৃদু হেসে স্বীকার করে নিয়েছেন উর্বশী।

২০১৮-২০১৯ সালে পান্ত ও উর্বশীর মধ্যে প্রেমের গুঞ্জন প্রকাশ্যে আসে। তবে কেউই সেই সম্পর্কের কথা স্বীকার করেননি। পরে তাদের মধ্যে বিস্তর কাঁদা ছোড়াছুড়িও হয়েছে। ক্রিকেটপ্রেমীরা এখনও পান্তকে খেপানোর জন্য টেনে আনেন উর্বশীর প্রসঙ্গ। গত বছর পান্ত যখন ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েন তখন উর্বশী তাকে ‘ভারতের গর্ব’ হিসেবে উল্লেখ করেছিলেন।

অন্যদিকে উর্বশী ও পাকিস্তানের পেসার নাসিম শাহ সর্বপ্রথম আলোচনায় আসেন ২০২২ সালে দুবাইয়ে অনুষ্ঠিত এশিয়া কাপে। সেবার আফগানিস্তানের বিপক্ষে পাকিস্তানের ম্যাচে দুই বলে দুটি ছক্কা হাঁকিয়ে দলকে অবিশ্বাস্য জয় এনে দেন পেসার নাসিম শাহ। এরপরই তিনি পুরো লাইমলাইটে চলে আসেন। ঠিক তখনই নাসিম শাহের একটি ভিডিও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে দেন উর্বশী।

তখন থেকেই দুই দেশের দুই অঙ্গনের এই দুই তারকাকে নিয়ে চলে গুঞ্জন। এর পরে নাসিমের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে জল্পনা উসকে দেন উর্বশী। নাসিম অবশ্য তখন দাবি করেছিলেন, ‘কে উর্বশী? আমি চিনিই না!’ এরপর উর্বশীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন প্রায় মিলিয়ে যায়।

তবে গত বছরের এশিয়া কাপে আবারও আলোচনায় আসেন এই দুই তারকা। শ্রীলংকায় চলছে পাকিস্তান-ভারত ম্যাচ। এটি নিয়ে দুই দেশের মানুষ তাদের আবেগ দেখাবে সেটি খুবই স্বাভাবিক। খেলাধুলায় বিশেষ আসক্ত উর্বশী যে এই ম্যাচও দেখছেন সেটি জানান দিয়েছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। তবে তার শেয়ার করা ছবি নিয়ে ট্রল করতে ছাড়েননি সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। কারণ তার শেয়ার করা সেই স্টোরিতে পাকিস্তানের অন্যান্য খেলোয়াড়ের সঙ্গে ছিলেন নাসিমও।

 

- Advertisement -

Related Articles

Latest Articles