22.3 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

প্রেম হলে হবে, না হলে নাই, বিয়ে ২০৩০ সালেই: জেসিয়া

প্রেম হলে হবে, না হলে নাই, বিয়ে ২০৩০ সালেই: জেসিয়া
মিসওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জেসিয়া ইসলাম

মিসওয়ার্ল্ড বাংলাদেশ খ্যাত জেসিয়া ইসলাম। ‘এমআর নাইন: ডু ওর ডাই’ সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। সিনেমাটি মুক্তি পেয়েছে ২৫ আগস্ট। এ সিনেমায় অভিনয় তার ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ একটি মাইলফলক বলেই মনে করেন তিনি।

তবে এদের ব্যক্তি জীবনও চর্চিত বিষয়। আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন, চুন থেকে পান খসতেই কটাক্ষের শিকার হন। বলা যায়, নেটিজেনদের নজরদারিতেই থাকেন। কয়েক বছর আগে সালমান মুক্তাদিরের সঙ্গে প্রেমের খবরে আলোচনায় এসেছিলেন জেসিয়া। এরপর সেই সম্পর্কে ভেঙে গেছে। বর্তমানে কারো সঙ্গেই প্রেমের সম্পর্কে নেই এই অভিনেত্রী।

- Advertisement -

প্রেমের বিষয়ে জেসিয়া বলেন, আমি নতুন কোনো সম্পর্কে জড়াইনি। প্রেমও করছি না। প্রেম করলে সবাই জানত। আপাতত এসব নিয়ে ভাবছি না।

তাহলে বিয়ের কোনো পরিকল্পনাও কি নেই? এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানালেন বিয়ের পরিকল্পনা।

জেসিয়া বলেন, ২০৩০ সালে ছেলে পছন্দ করে ওই বছরই বিয়ে করব। তবে এর মাঝে প্রেম হলে হবে, না হলে নাই। প্রেম হলেও বিয়েটা ২০৩০ সালেই করতে চাই।

জেসিয়া আরও বলেন, ‘এমআর নাইন: ডু ওর ডাই’ সিনেমার শুটিং করতে গিয়ে অনেক পরিশ্রম করতে হয়েছে। অনেক ঝুঁকিপূর্ণ শট দিয়েছি। আহতও হয়েছি।

অভিনেত্রী বলেন, বলতে গেলে এমআর নাইন আমার জীবনের একটি গুরুত্বপূর্ণ সিনেমা। কেননা এই সিনেমা করতে গিয়েই আমাকে অনেক নতুন কাজ শিখতে হয়েছে। নতুন টার্ম শিখেছি, শিখেছি ফাইটিং।

এ সিনেমায় জেসিয়া ইসলাম একজন এজেন্ট হয়ে কাজ করেছেন। সিনেমাটি নির্মাণ করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নির্মাতা আসিফ আকবর।

- Advertisement -

Related Articles

Latest Articles