22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

অস্ট্রেলিয়ান তারকার স্ত্রীর ‘সৌন্দর্যে’ হার মানবে নায়িকারা

অস্ট্রেলিয়ান তারকার স্ত্রীর ‘সৌন্দর্যে’ হার মানবে নায়িকারা
স্ত্রীর সঙ্গে ট্রাভিস হেড

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭তম আসর চলছে। ফ্র্যাঞ্চাইজি এই টুর্নামেন্টে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলছেন অস্ট্রেলিয়ান তারকা ক্রিকেটার ট্রাভিস হেড। তিনি গত তিন ম্যাচে ১০২, ৮৯ ও ১ রান করে আউট হন।

আইপিএলে সেঞ্চুরি করার পর থেকেই আলোচনায় তুঙ্গে ট্রাভিস হেড। গত ১৫ এপ্রিল বিরাট কোহলিদের রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে আইপিএল ইতিহাসে রেকর্ড ২৮৭/৩ রানের পাহাড় গড়ে সানরাইজার্স হায়দরাবাদ।

- Advertisement -

সেই ম্যাচে মাত্র ৪১ বলে ৯টি চার আর ৮টি ছক্কার সাহায্যে ১০২ রানের ঝলমলে ইনিংস খেলেন ট্রাভিস হেড। ট্রাভিস হেডের সেঞ্চুরির পর তার পরিবার নিয়েও আলোচনা হচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যমে অস্ট্রেলিয়ান তারকার স্ত্রীর সৌন্দর্য্যের প্রশংসা করে প্রতিবেদন করেছে। ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়েছে ‘ট্র্যাভিস হেডের স্ত্রী সৌন্দর্য বড় নায়িকাদেরও টেক্কা দেবে।’

অস্ট্রেলিয়ান তারকা ব্যাটসম্যান ট্র্যাভিস হেডের স্ত্রীর নাম জেসিকা ডেভিস। হেড এবং জেসিকা ২০২৩ সালের ১৫ এপ্রিল বিয়ে করেন। বিয়ের আগে দুজনে চুকিয়ে প্রেম করেন। এরপর ২০২১ সালে বাগদান সম্পন্ন করেন।

তারা একে অপরকে ছোটবেলা থেকেই চেনেন। জেসিকা একজন মডেল এবং উদ্যোক্তা। জেসিকার সিডনি এবং ক্যানবেরায় বেশ কয়েকটি রেস্তোরাঁ রয়েছে। জেসিকাকে প্রায়ই স্টেডিয়ামে স্বামী ট্র্যাভিসকে সমর্থন করতে দেখা যায়।

জেসিকা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। এক লাখের বেশি মানুষ তাকে ইনস্টাগ্রামে ফলো করেন। তার জীবনের কিছু বিষয় ইনস্টাগ্রামের মাধ্যমে তার ভক্তদের সঙ্গে শেয়ার করেন।

- Advertisement -

Related Articles

Latest Articles