22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

প্রেমিকার সঙ্গে ‘বিস্ময়বালক’ এনদ্রিকের প্রেমের চুক্তিতে যা আছে

প্রেমিকার সঙ্গে ‘বিস্ময়বালক’ এনদ্রিকের প্রেমের চুক্তিতে যা আছে
প্রেমিকার সঙ্গে এনদ্রিক ছবি সংগৃহীত

বয়স মাত্র ১৭। এই বয়সেই বিশ্ব ফুটবলের এক আলোচিত নাম এনদ্রিক। ব্রাজিলিয়ান এই ফুটবলার আলোচনায় এসেছিলেন ২০২২ সালের ডিসেম্বরেই, যখন স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ঘোষণা দিয়েছিল, বয়স ১৮ হওয়ার পরই তারা দলে ভেড়াবে এই বিস্ময়বালককে।

ব্রাজিলের হয়ে অভিষেক ম্যাচেও নিজের জাত চিনিয়েছেন এনদ্রিক। ইংল্যান্ডের বিপক্ষে ওয়েম্বলিতে অভিষেক ম্যাচে দুর্দান্ত এক গোল করে আলোচনার জন্ম দেন এই তরুণ তারকা। তার কয়েকদিন পরেই স্পেনের বিপক্ষে নজরকাড়া গোল দিয়ে তাক লাগান বিশ্ববাসীর।

- Advertisement -

শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও বেশ ভালো সময় পার করছেন এনদ্রিক। প্রেম করছেন, ২১ বছর বয়সী মডেল গ্যাব্রিলি মিরান্ডার সঙ্গে। এই প্রেমে অবশ্য কিছু নিয়ম মেনে চলেন দুজন। সম্প্রতি ‘পড ডেলাস’ পডকাস্টে চুক্তির বিস্তারিত জানান এনদ্রিক।

চুক্তির একটি ধারা অনুযায়ী, যেকোনো পরিস্থিতিতে একে অপরকে ‘আমি তোমাকে ভালোবাসি’ বলতে হবে। এছাড়াও কিছু কঠোর নিয়ম মেনে চলতে হবে। এর মধ্যে আছে, কখনো কোনো ধরনের মাদকে আসক্ত হওয়া যাবে না এবং হঠাৎ করে আচরণে কঠোর কোনো পরিবর্তন আনা যাবে না।

প্রেমের এই চুক্তিতে ভালোভাবেই দেখছেন এনদ্রিকের বর্তমনা ক্লাব পালমেইরাসের ম্যানেজার আবেল ফেরেইরা। তবে তার দিকে অতিরিক্ত মিডিয়ার দৃষ্টি ভাবিয়ে তুলছে তাকে। ফেরেইরা বলেন, ‘আমি আশা করি সে (এনদ্রিক) ফুটবলের দিকে মনোনিবেশ করবে এবং অন্য জিনিসগুলি দ্বারা পথ হারাবে না। তুমি (এনদ্রিক) যদি উচ্চ স্তরে পৌঁছাতে চাও তাহলে যেটা গুরুত্বপূর্ণ সেদিকে মনোনিবেশ করতে হবে।’

- Advertisement -

Related Articles

Latest Articles