22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

আইপিএলে খেলার জন্য বাংলাদেশি তারকাকে কোটি কোটি টাকার প্রস্তাব

আইপিএলে খেলার জন্য বাংলাদেশি তারকাকে কোটি কোটি টাকার প্রস্তাব
ছবি সংগৃহীত

বাংলাদেশ দলের এক তারকা পেসারকে আইপিএলে খেলার জন্য কোটি কোটি টাকার প্রস্তাব দিয়েছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি লখনৌ সুপার জায়ন্টস। এমন একটি প্রতিবেদন করেছে ভারতীয় জনপ্রিয় দৈনিক ইন্ডিয়ান এক্সপ্রেস।

তাদের সেই প্রতিবেদনে বলা হয় বার বার অনুরোধের পরও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (পিসিবি) সেই ক্রিকেটারকে খেলার জন্য এনওসি তথা অনুমতি দেয়নি। তার কারণ হিসেবে জানানো হয়েছে আগামী মাসের শুরুতেই ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এরপর শ্রীলংকার বিপক্ষে টাইগারদের দ্বিপাক্ষিক সিরিজ রয়েছে।

- Advertisement -

জুনে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। তার আগে জিম্বাবুয়ে ও শ্রীলংকা সিরিজকে বেশি গুরুত্ব দিচ্ছে বিসিবি। যে কারণে লখনৌ সুপার জায়ান্টস বার বার অনুরোধ করা সত্ত্বেও তরুণ পেসার শরিফুলকে আইপিএলে খেলার জন্য অনুমতি দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

এর আগে ২০২২ সালে বাংলাদেশ দলের তারকা পেসার তাসকিন আহমেদকে আইপিএলের মাঝ পথে খেলার জন্য প্রস্তাব দিয়েছিল লখনৌ সুপার জায়ান্টস। সেই সময়ে ঘরের মাঠে বাংলাদেশ দলের খেলা থাকায় তাসকিনকে অনুমতি দেয়নি বিসিবি।

আইপিএলের ১৭তম আসর চলছে। এবারের আসরে একমাত্র বাংলাদেশি হিসেবে প্রতিনিধিত্ব করছেন কাটারমাস্টার মোস্তাফিজুর রহমান। তিনি মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের হয়ে ধারাবাহিক পারফর্ম করে যাচ্ছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles