21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

সৌদি আরব বিশ্বের সবচেয়ে নিরাপদ দেশ: রোনালদোর বোন

সৌদি আরব বিশ্বের সবচেয়ে নিরাপদ দেশ: রোনালদোর বোন
<br >ক্রিস্টিয়ানো রোনালদো ও তার বোন কাতিয়া অ্যাভিয়েরো

সৌদি আরবের প্রো-লিগে আল-নাসেরের হয়ে খেলছেন পর্তুগিজ মহাতারকা সিআর সেভেন বা ক্রিস্টিয়ানো রোনালদো। ৩৯ বছর বয়সেও একের পর এক গোল করে যাচ্ছেন তিনি।

পর্তুগিজ মহাতারকা সিআর সেভেন যখন একের পর এক ম্যাচে দুর্দান্ত সব পারফরম্যান্স করছেন, তখন তার বোন কাতিয়া অ্যাভিয়েরো সৌদি আরবের প্রশংসা করে দেশটিকে বিশ্বের সবচেয়ে নিরাপদ জায়গা হিসেবে আখ্যা দিয়েছেন। সৌদি গণমাধ্যম আরব নিউজ এক প্রতিবেদনে খবরটি দিয়েছে।

- Advertisement -

সৌদি আরবে একা হাঁটা নিরাপদ কি না— এই প্রশ্নের জবাবে কাতিয়া অ্যাভিয়েরো পর্তুগিজ ভাষায় সামাজিক প্ল্যাটফরমে ইনস্টাগ্রামে এক পোস্টে বলেছেন, ‘একা একা হাঁটার জন্য যদি কোনো নিরাপদ জায়গা থাকে তবে তা এখানেই।’

তিনি বলেন, ‘সৌদি আরব নিরাপত্তার দিক থেকে বিশ্বের অন্যতম সেরা। আপনি আপনার ফোন টেবিলে রেখে যেতে পারেন এবং কিছুই ঘটবে না।’

সিআর সেভেনের বোন আরও বলেন, এখানে কেউ আপনাকে অসম্মান করবে না এবং চুরির কোনো ঘটনাও নেই।’ তাই তিনি সৌদি আরবে সব সময় নিরাপদ বোধ করেন।

সৌদি স্পোর্টস ওয়েবসাইট অ্যাভিয়েরোকে উদ্ধৃত করে বলেছে, ‘আপনি গাড়িতে চাবি এবং মানিব্যাগ রেখে যেতে পারেন।’

রোনালদোর সঙ্গী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে আল-আউয়াল পার্ক স্টেডিয়ামের ভিআইপি লাউঞ্জে বসে গত বুধবার খেলা দেখেছেন অ্যাভিয়েরো। সেই সময়ের একটি ছবি সামাজিক প্ল্যাটফরমে পোস্ট করে ক্যাপশনে অ্যাভিয়েরো বলেছেন, ‘আমরা আমাদের রাজার (ক্রিস্টিয়ানো) জন্য শুভকামনা জানাতে এসেছি।’

ইনস্টাগ্রামে অ্যাভিয়েরোর ফলোয়ার সংখ্যা ১৪ লাখেরও বেশি। গত বুধবার ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। সেখানে গাড়ির ভেতর থেকে চিত্রায়িত রিয়াদের রাস্তার ভিডিও রয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles