7.8 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

‘স্যার কোনো অনুমতি ছাড়াই আমাদের ঘরে ঢুকে পড়েন’

‘স্যার কোনো অনুমতি ছাড়াই আমাদের ঘরে ঢুকে পড়েন’
খাড় এফসির ফুটবলাররা পুরাতন ছবি

ভারতীয় নারী ফুটবলে ফের হেনস্থার অভিযোগ। এবার এক ফেডারেশনের কর্মকর্তার বিরুদ্ধে দুই নারী ফুটবলার শারীরিক নিগ্রহের অভিযোগ তুললেন। সংবাদমাধ্যম থেকে জানা যায়, ফেডারেশনের কর্মসমিতির সদস্য দীপক শর্মার বিরুদ্ধে দেশটির হিমাচল প্রদেশের ক্লাব খাড় এফসির দুই ফুটবলার এই অভিযোগ এনেছেন।

সেই দুই ফুটবলারদের অভিযোগ, গোয়ায় ইন্ডিয়ান উইমেন্স লিগ চলাকালীন হোটেলের ঘরে শর্মা তাদের নিগ্রহ করেছেন। শুক্রবার ফেডারেশনের কাছে অভিযোগও দায়ের করেছেন দুই নারী ফুটবলার। তারা জানিয়েছেন, রান্না করতে দেখে রেগে যান ওই কর্মকর্তা। তার পরেই নিগ্রহ করেন।

- Advertisement -

দীপক হিমাচল প্রদেশ ফুটবল সংস্থার সাধারণ সম্পাদক এবং ফেডারেশনের কম্পিটিশন কমিটির ডেপুটি চেয়ারম্যান। যেখানে ফুটবলারদের অভিযোগ, ঘটনার সময় দীপক মদ্যপ অবস্থায় ছিলেন। হিমাচল প্রদেশ থেকে গোয়া আসার সময় ফুটবলারদের সামনেই মদ্যপান করেছেন।

এ বিষয়ে অভিযোগকারী এক ফুটবলার এক ওয়েবসাইটে বলেন, ‘সে দিন আমার চোট ছিল। ঘরে ডিম এনেছিলেন। রাত ১১টা নাগাদ রান্নাঘরে গিয়ে রান্না করছিলাম। তখন স্যার আমাদের নিজের ঘরে ডাকেন। আমার সতীর্থ তার ঘরে যায় এবং ওকে জিজ্ঞাসা করা হয় আমরা কী করছিলাম। ও বলেছিল, ডিম রান্না করছি। তখন ওকে বকাবকি করেন এবং আমাকে ডেকে পাঠান। জিজ্ঞাসা করেন কেন ডিম রান্না করছি।’

নারী ফুটবলারটির আরও অভিযোগ, ‘আমি বলেছিলাম, ঘরে খাবার শেষ হয়ে গিয়েছে বলেই রান্না করছি। উনি সব ছুড়ে ফেলে দেওয়ার নির্দেশ দেন। আমি কাঁদতে শুরু করি এবং নিজের ঘরে গিয়ে দরজা ধাক্কাতে শুরু করি। সেটা শুনে স্যার আমাদের ঘরে আসেন এবং কোনো অনুমতি ছাড়াই ঘরে ঢুকে পড়েন। তার পরেই আমাকে শারীরিক নিগ্রহ করেন। পরে আমরা অভিযোগ করি। তাতেও আমাদের চাপ দিয়ে অভিযোগ তুলে নিতে বলা হয়।’

এদিকে আজ শনিবার বিকেলে ফেডারেশনের পক্ষ থেকে তিন সদস্যের কমিটি গঠনের কথা বলা হয়েছে। পাশাপাশি দীপককে ফুটবল সংক্রান্ত কাজকর্ম থেকে দূরে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles