15.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

হারিয়ে যাওয়া বিড়াল ফেরাতে ১০ হাজার ডলার পুরস্কার

হারিয়ে যাওয়া বিড়াল ফেরাতে ১০ হাজার ডলার পুরস্কার
টরন্টোর কাসা লোমা থেকেত এক সপ্তাহ আগে হারিয়ে যাওয়া অনন্য বিড়ালটির মালিক এটি ফেরত পেতে ১০ হাজার ডলার পুরস্কার ঘোষণা করেছেন

টরন্টোর কাসা লোমা থেকেত এক সপ্তাহ আগে হারিয়ে যাওয়া অনন্য বিড়ালটির মালিক এটি ফেরত পেতে ১০ হাজার ডলার পুরস্কার ঘোষণা করেছেন। মাইকা নামের নয় মাস বয়সী পুরুষ বিড়ালটিকে শেষবারের মতো দেখা গিয়েছিল ৫ মার্চ আনুমানিক বেলা সাড়ে ১১টার দিকে স্পাদিনা এবং ড্যাভেনপোর্ট রোডের কাছে।

আদরের বিড়ালটির মালিক স্থানীয় আবাসন বিনিয়োগকারী অ্যামেলিয়া মল্টেপ। সিপি২৪কে তিনি বলেন, তিন মাস আগে তিনি মাইকাকে নিয়ে আসেন। সবখানেই রাত-দিন আমরা তাকে খুঁজছি। সে দারুণ চটপটে। কিন্তু সে খুব ভীত বলে আমার কাছে মনে হয়।
মল্টেপের তথ্য অনুয়ায়ী, সংস্কার কাজ চলা তার বাড়ির দরজা একজন কর্মী সামান্য আলগা রাখার পর মাইকা পালিয়ে যায়। বিড়ালটি দরজা খুলে পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

- Advertisement -

বিকালে মাইকাকে না দেখে রাস্তায় নামেন মল্টেপ। মিডটাউন নেবারহুডে তিনি পোস্টার সাঁটান এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে তার হারিয়ে যাওয়া বিড়ালের সন্ধান চান।

যদিও মাইকাকে শনাক্ত করা অতটা সহজ হবে না। কারণ, ধূষর বর্ণের কারণে ওই এলাকার গাছের সঙ্গে সহজেই মিশে যেতে পারবে সে। তাছাড়া তার এলাকার অনেক বাড়িতেই প্রকাম্যে যাওয়া যায় না, যা তল্লাশিকে আরও জটিল করে তুলেছে।

এ অবস্থায় কেউ যদি মাইকাকে দেখে থাকেন তাহলে ধাওয়া না করার অনুরোধ করেছেন মল্টেপ। এর পরিবর্তে কেউ মাইকাকে দেখে থাকলে ৬৪৭-৬৪০-৯৫২৭ নাম্বারে ফোর করার আহ্বান জানিয়েছেন তিনি। সেই সঙ্গে তাকে উদ্ধার না করা পর্যন্ত দূর থেকে তাকে অনুসরণের পরামর্শ দিয়েছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles