18.5 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

লিকার বিক্রির সময় বৃদ্ধির প্রস্তাব

লিকার বিক্রির সময় বৃদ্ধির প্রস্তাব
টরন্টোর রাত্রিকালীন জীবনের নামকরা একজন অংশীজন ও স্থানীয় ব্যবসায়ী বলেছেন সিটির রাতের অর্থনীতি নিয়ে একটি টাউনহলের ফলে টরন্টোর বিনোদন সময়কে সম্প্রসারিত করবে

টরন্টোর রাত্রিকালীন জীবনের নামকরা একজন অংশীজন ও স্থানীয় ব্যবসায়ী বলেছেন, সিটির রাতের অর্থনীতি নিয়ে একটি টাউনহলের ফলে টরন্টোর বিনোদন সময়কে সম্প্রসারিত করবে। ইঙ্ক এন্টারটেইনমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) চার্লস খাবুত বলেন, লিকার পরিচালনার সময় বৃদ্ধির বিষয়টি বিবেচনা করা হচ্ছে এটা শোনার চেয়ে আনন্দদায়ক আর কিছু হতে পারে না।

শহরে বেশ কিছু জনপ্রিয় নাইট স্পটের মালিকানায় রয়েঠে খাবুথের কোম্পানি। কাবানা পুলবার, বাইলোস এবং বিশা হোটেল এর মধ্যে অন্যতম। তিনি বলেন, রাতের জীবন বিবেচনায় টরন্টো বিশ্বের শীর্ষস্থানীয় অনেক শহরের তুলনায় বহু বছর ধরে পিছিয়ে আছে।

- Advertisement -

তিনি বলেন, টরন্টোর বিশ্বসেরা কসমোপলিটান শহর হয়ে ওঠা এখন সময়ের ব্যাপার। এ ব্যাপারে আমরা নিউ ইয়র্ক, মায়ামি, প্যারিস, লন্ডনের কাছ থেকে শিক্ষা নিতে পারি, যা বিনোদন, মিউজিক, ফ্যাশন ও আর্টের মানচিত্রে টরন্টোকে স্থান করে নিতে সাহায্য করবে। এর চালক শেষ রাতের বিনোদন এবং টরন্টো হামাগুড়ি দিয়ে সেদিকে যাচ্ছে।

সিটি কর্তৃপক্ষ আগামী তিন বছর টরন্টোর রাতের জীবন শক্তিশালী করার চেষ্টা করছে। এটা তারা করছে উন্নত পরিকল্পনা, শক্তিশালী নিরাপত্তা এবং স্থানীয় শিল্পী ও উদ্যোক্তাদের সহায়তায় একটা চমৎকার রাতের জীবনকে উৎসাহিত করার মধ্য দিয়ে। বর্তমানে টরন্টোর রাতের যে অর্থনীতি তার পর্যালোচনা ও জনগণের সঙ্গে পরামর্শ এই উদ্যোগের একটি অংশ, ১৭ জানুয়ারি রাতে যা অনুষ্ঠিত হয়েছে।

রাতের অর্থনীতি বলতে বোঝানো হয় সামাজিক, সাংস্কৃতিক ও অর্থনৈতিক কর্মকা-, টরন্টোতে যা সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টা পর্যন্ত চলে। সিটি কর্তৃপক্ষ বলেছে, এই কর্মকা-ের মধ্যে রয়েছে কনসার্টে অংশগ্রহণ অথবা খেতে যাওয়া, গ্রোসারি কেনাকাটার মতো বাস্তব প্রয়োজনীয়তা এবং প্রকৃত চাকরি করা।

- Advertisement -

Related Articles

Latest Articles