15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

বিশ্বকাপ থেকে সবার আগেই বিদায় নিল বাংলাদেশ, উত্তর খুঁজে পাচ্ছেন না সাকিব

বিশ্বকাপ থেকে সবার আগেই বিদায় নিল বাংলাদেশ, উত্তর খুঁজে পাচ্ছেন না সাকিব
সাকিব আল হাসান

ক্রিকেট বিশ্বকাপের চলমান ১৩তম আসর থেকে সবার আগেই বিদায় নিল বাংলাদেশ। মঙ্গলবার পাকিস্তানের বিপক্ষে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যায় টাইগাররা। এদিন খেলা শেষে বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান বলেন, আমরা উত্তর খুঁজছি কিন্তু পাচ্ছি না।

এদিন ভারতের কলকাতার ইডেন গার্ডেন্সে ব্যাটিংয়ে নেমে চরম বিপর্যয়ের কারণে ৪৩.৩ ওভারে ২০৪ রানে অলআউট হয় বাংলাদেশ। টার্গেট তাড়ায় ১০৫ বল হাতে রেখে ৭ উইকেটের দাপুটে জয় পায় পাকিস্তান।

- Advertisement -

খেলা শেষে সাকিব বলেন, উইকেট সত্যিই ভালো ছিল কিন্তু আমরা পর্যাপ্ত রান করতে পারিনি। আমরা শুরুতেই উইকেট হারিয়েছি। আমরা বড় কোনো পার্টনারশিপও গড়তে পারিনি। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও আমাদের আরো ভালো করা উচিত ছিল।

পাকিস্তানের দাপুটে জয়ে বাবর আজমের নেতৃত্বাধীন দলটিকে কৃতিত্ব দিয়ে সাকিব বলেন, পাকিস্তান প্রথম দশ ওভারে ভালো করেছে, এজন্য তাদের কৃতিত্ব দিতে হবে। আমাদের ব্যাটিং অর্ডার নিয়ে ভাবতে হবে। আমার আত্মবিশ্বাসও কম ছিল। এ পর্যায়ে অনেক কিছু পরিবর্তন করা কঠিন বলে মনে হয়।

সাকিব আরও বলেন, এই মুহূর্তে আমাদের একটি দল হিসেবে পারফর্ম করতে হবে। দলের এমন পারফরম্যান্সের জন্য আমরা উত্তর খুঁজছি কিন্তু পাচ্ছি না।

দলের বাজে পারফরম্যান্সের পরও দর্শকরা সমর্থন করে যাওয়ার তাদের ধন্যবাদ জানিয়ে সাকিব বলেন, আমরা যেখানেই যাই, ভক্তরা মাঠে আসেন এবং সর্বদা আমাদের পেছনে থেকে সাহস জোগান। এজন্য তাদের ধন্যবাদ। সমর্থকরাই আমাদের সবচেয়ে বড় শক্তি।

- Advertisement -

Related Articles

Latest Articles