20.9 C
Toronto
শনিবার, জুন ২২, ২০২৪

যৌন সম্পর্ক করতে গিয়ে ইনজুরিতে পড়েন ম্যানসিটি তারকা!

যৌন সম্পর্ক করতে গিয়ে ইনজুরিতে পড়েন ম্যানসিটি তারকা!
মিকা রিচার্ডস

মিকা রিচার্ডস ক্যারিয়ারের সেরা সময়টা কাটিয়েছেন ম্যানচেস্টার সিটিতে। এই ডিফেন্ডার ২০০৫ থেকে ২০১৫ পর্যন্ত সিটিজেনদের হয়ে ২৪৫ ম্যাচ খেলেছেন। প্রিমিয়ার লিগ জয়ী দলের সদস্যও হয়েছিলেন তিনি। ২০১৯ সালে সবধরনের ফুটবলকে বিদায়ও জানিয়ে দেন। তবে সম্প্রতি তার এক অখ্যাত ইনজুরির ঘটনা সামনে এসেছে। যা বেশ হাস্যকরও বটে।

অন্য দুই ইংলিশ কিংবদন্তি গ্যারি লিনেকার ও অ্যালান শিয়েরারের সঙ্গে এক পডকাস্টে একটি ঘটনা শেয়ার করেন। যা থেকে জানা যায়, যৌন সম্পর্কের সময় চোটে পড়েছিলেন তিনি। তবে এ ঘটনা বলার সময় তিনজনই হাসিতে ফেটে পড়েন।

- Advertisement -

যদিও ৩৫ বছর বয়সী রিচার্ডস ঘটনাটি বলতে বেশ লজ্জা পাচ্ছিলেন। তিনি দ্বন্দ্বে ছিলেন সরাসরি অনুষ্ঠানে এটা বলা ঠিক হবে কি না। তিনি বলেন, ‘এখানে যৌনতা আছে, আসলে পডকাস্টে এটা বলার মতো না।’ পরে অবশ্য কো-হোস্ট লিনেকার জানান, তিনি বলতে পারেন, কেননা এখানের শ্রোতারা বেশিরভাগই প্রাপ্তবয়স্ক।

এরপর ইংল্যান্ডের হয়ে ১৩টি ম্যাচ খেলা রিচার্ডস বলেন, ‘অবশ্যই আমি এটা নিয়ে বিস্তারিত কিছু বলছি না। আসলে আমি যখন মজা করছিলাম (যৌন সম্পর্কের সময়), তখন আমি খাটের ওপর থেকে পড়ে যাই ও পায়ে ব্যাথা পাই এবং হ্যামিস্ট্রিং ইনজুরিতে পড়ি।’

তিনি আরও বলেন, ‘তবে আমি অনুশীলনে ঠিক ছিলাম। কিন্তু পরে আবারও অনুশীলনে গেলে ফিজিও জানতে চান কি হয়েছে? আমি বলি, আমি কাঁধে চোট পেয়েছি। খেলার সময়ই আমি এটা টের পেয়েছি। তবে আমি এর চেয়ে বেশি কিছু বলতে চাইনি। তারা আসলে এখন পর্যন্ত এর পেছনের সত্য ঘটনা জানেনা।’

- Advertisement -

Related Articles

Latest Articles