18.3 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

বিয়ের আগে মা হওয়ার ঘোষণা নায়িকার, বাবা কে?

বিয়ের আগে মা হওয়ার ঘোষণা নায়িকার, বাবা কে?
ঋতাভরী চক্রবর্তী ছবি সংগৃহীত

মা হতে যাওয়ার ঘোষণা দিয়েছেন ভারতের জনপ্রিয় টেলিভিশন নাটক ‘ওগো বধূ সুন্দরী’খ্যাত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। গতকাল বৃহস্পতিবার রাতে ফেসবুক স্ট্যাটাসে এ ঘোষণা দেন তিনি।

মা হতে যাওয়ার ঘোষণা দিয়ে ঋতাভরী চক্রবর্তী লিখেন— ‘আমি এবং আমার স্বামী যৌথভাবে ঘোষণা করছি যে, আমি মা হতে যাচ্ছি। আপনাদের ভালোবাসা এবং আশীর্বাদ কামনা করছি।’

- Advertisement -

এ পোস্ট দেওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে হইচই পড়ে গেছে। ঋতাভরী এখনো অবিবাহিত। যার কারণে প্রশ্ন উঠেছে, এ সন্তানের বাবা কে? যেমনটা হয়েছিল অভিনেত্রী নুসরাত জাহানের ক্ষেত্রে।

মনোবিদ তথাগত চ্যাটার্জির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ঋতাভরী। গত বছরের মাঝামাঝি সময়ে চুমুর ছবি পোস্ট করে প্রেমিককে পরিচয় করিয়ে দেন এই অভিনেত্রী। একই বছরের শেষে গুঞ্জন উঠেছিল, ভেঙে গেছে তথাগত-ঋতাভরীর প্রেম। যদিও বিচ্ছেদ নিয়ে টুঁ-শব্দটি করেননি নায়িকা! নেটিজেনদের অনেকের দাবি— গোপনে বিয়ের পর্ব সেরেছেন ঋতাভরী-তথাগত। তবে এ বিষয়ে এখনো মুখ খুলেননি নায়িকা।‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন ঋতাভরী। ২০১১ সালে ‘তোমার সঙ্গে প্রাণের খেলা’সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। যদিও চলচ্চিত্রটি মুক্তি পায়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles