7 C
Toronto
রবিবার, মার্চ ৩, ২০২৪

পরীমনির ৩ টাকার বিয়ে ভেঙেছিল নীরবে!

পরীমনির ৩ টাকার বিয়ে ভেঙেছিল নীরবে!
ছবি সংগৃহীত

চিত্রনায়িকা পরীমনি ব্যক্তিগত জীবন নিয়ে নতুন চর্চা শুরু হয়েছে। দাম্পত্য জীবনে সুখী হতে পারছেন পরী। এ কারণে একের পর এক বিয়ে ভেঙে যাচ্ছে।
সহকারী পরিচালক কামরুজ্জামান রনিকে ২০২০ সালের ১০ মার্চ বিয়ে করেছিলেন পরীমনি। রাজধানীর রাজারবাগ এলাকায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছিল।

বিয়ের পর তিনি বলেছিলেন, ‘জানেন, আমরা ৩ টাকায় বিয়ে করেছি। কি, কিউট না? আমাদের বিয়ের দেনমোহর ৩ টাকা’।

- Advertisement -

সেই সময় দেনমোহরের বিষয়ে পরীমনির ভাষ্য ছিল– ‘অনেক হিসাব-নিকাশ করে তো জীবনের পরিকল্পনা করাই যায়। কিন্তু জীবন চলে তার নিজস্ব পথে। জন্ম, মৃত্যু ও বিয়ে– সবই আল্লাহর হাতে, এটি আমি খুবই মানি। আমার কাছে মানুষের প্রতি মানুষের বিশ্বাসও অনেক গুরুত্বপূর্ণ। এটির ওপর নির্ভর করে মানুষ তার জীবনকে এগিয়ে নিয়ে যায়।’

তিনি আরও বলেছিলেন, এখন বিয়ের শুরুতেই বলে দেওয়া হয়– দেনমোহর কত হবে? ছাড়াছাড়ি হয়ে গেলে এগুলো আবার দিতে হবে। এগুলো কিন্তু একটা মানসিক চাপ হিসেবে মাথায় ঢুকে যায়। ছাড়াছাডি নিয়ে চিন্তার চেয়ে আমার কাছে বন্ধনটা খুব জরুরি। জীবনের অনেক কিছু হিসাব-নিকাশ করে হয়; কিন্তু বিয়ের মতো বড় বিষয়ে হিসাব-নিকাশ চলে না। আমি খুবই খুশি।

কিন্তু বিয়ের মাত্র ৫ মাসের ব্যবধানে কামরুজ্জামান রনি আর পরীমনির সম্পর্ক ভেঙে যায়। এর পর পরীমনির স্বামী বা সংসারের কোনো খবর আসেনি গণমাধ্যমে। এমনকি নানা সময়ে ফেসবুকে নিজের অনেক ছবি পোস্ট করলেও রনির সঙ্গে কোনো ছবি শেয়ার করেননি পরীমনি। শুধু তা-ই নয়, স্বামী ও সংসার নিয়ে কিছু জানতে চাইলেও এড়িয়ে গেছেন তিনি। তিন টাকা দেনমোহরের সেই বিয়ে ভেঙে যায় নীরবে।

গণমাধ্যমে বরের প্রসঙ্গ এলে পরীমনি সাফ জানিয়ে দেন, স্বামীর বিষয় যেন না টানা হয়। বিয়ে নিয়ে তিনি কথা বলতে চান না।

তবে পরীমনির বর কামরুজ্জামান রনি বলেছিলেন, বিয়ের সময়ও আমি কোনো কথা বলিনি। এখনো বলতে চাই না। আমি কাজে মনোযোগ দিয়েছি। কাজ নিয়েই থাকতে চাই।

এর আগে ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি এক সাংবাদিকের সঙ্গে পরীমনির প্রেমের খবর প্রকাশিত হয়। ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি বেশ ঢাকঢোল পিটিয়ে তাদের বাগ্দান সম্পন্ন হয়। শোনা গিয়েছিল, পরের বছর ভালোবাসা দিবসে বিয়ে করবেন তারা। সেই বছর এক সাক্ষাৎকারে পরীমনি তাদের সম্পর্ক ভেঙে যাওয়ার ইঙ্গিত দেন। এর আগেও একাধিক ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে পরীমনির। ভেঙেও যায়।

আর এর পরই ১০১ টাকা দেনমোহরে ২০২১ সালের ১৭ অক্টোবর একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বিয়ে করেন পরীমনি ও রাজ। তবে খবরটি প্রকাশ্যে আনেন ২০২২ সালের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এর পর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। গত বছরের ১০ আগস্ট পরীমনির কোলজুড়ে আসে রাজ্য। সন্তান জন্মের বছরখানেকের মাথায় ভেঙে গেল রাজ-পরীর সংসার।

- Advertisement -

Related Articles

Latest Articles