15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

মেয়েকে শাহিনের হাতে তুলে দিয়ে আফ্রিদির আবেগঘন বার্তা

মেয়েকে শাহিনের হাতে তুলে দিয়ে আফ্রিদির আবেগঘন বার্তা

আগের রাতে ছিল মেহেদি অনুষ্ঠান। গতকাল মঙ্গলবার ‘রুখসাতি’ (কনেকে তুলে দেওয়া) অনুষ্ঠান ছিল। কন্যাকে পাকিস্তানের পেসার শাহিন আফ্রিদির হাতে তুলে দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক আবেগঘন পোস্ট দিয়েছেন শহীদ আফ্রিদি।

- Advertisement -

পোস্টে দুইটি ছবি শেয়ার করেছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার আফ্রিদি। দুটো ছবিতেই জামাতা শাহীন এবং কন্যা আনশার কাঁধে হাত দেওয়া ছিল আফ্রিদির। যার মধ্যে একটি ছবিতে দেখা গেছে, কন্যার সঙ্গে কিছু একটা বলছেন বাবা।

পোস্টের ক্যাপশনে উর্দুতে একটি বার্তা লিখেছেন আফ্রিদি। যার বাংলা করলে দাঁড়ায়, ‘যে আলো গতকাল আমাদের ঘর আলোকিত করে রেখেছিল, এখন তা আমাদের চোখের সামনে দিয়েই চলে গেল। বাবার হৃদয় ভারাক্রান্ত, কিন্তু আশা করি, নতুন উষার আলো তাকে ভালো রাখবে।’ এ সময় কন্যাকে মেনশনও করেন তিনি।

গতকালকের এই বিয়েতে অংশ নেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজমও। শাহীনের সঙ্গে দ্বন্দ্বের গুঞ্জনের মধ্যেই অনুষ্ঠানে হাজির পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। অনুষ্ঠানে ‘গ্রান্ড এন্ট্রি’ নিয়েই শাহিনকে উষ্ণ আলিঙ্গন করেন বাবর। এ আলিঙ্গনের সঙ্গে যেন গুঞ্জনকেও উড়িয়ে দেন এই দুজন। টুইটারেও শাহিনকে শুভেচ্ছা জানিয়েছেন বাবর।

এর আগে চলতি বছরের ফেব্রুয়ারিতে পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির মেয়েকে দেশটির জাকারিয়া মসজিদে ‘নিকাহ’ (বিয়ে) করেন বর্তমান পেস তারকা শাহিন। সেবার বিবাহ–পরবর্তী অনুষ্ঠানে গিয়েছিলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার বাবর আজম, সরফরাজ আহমেদ, নাসিম শাহরা।

নতুন করে এবার আবারও বিয়ের আনুষ্ঠানিকতা সারলেন শাহিন। এ নিয়ে ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, আগের বিয়ে হয়েছিল ‘আফ্রিদি উপজাতি’র প্রথা অনুযায়ী। তখন পরিবারের খুব কাছের সদস্য ও বন্ধুদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সেরেছিলেন শাহিন আফ্রিদি।

- Advertisement -

Related Articles

Latest Articles