6.4 C
Toronto
রবিবার, মার্চ ৩, ২০২৪

মঙ্গলবার কোন রাশির ব্যক্তিদের জন্য সুখবর

মঙ্গলবার কোন রাশির ব্যক্তিদের জন্য সুখবর
সংগৃহীত ছবি

আজ ১৯ সেপ্টেম্বর ২০২৩, মঙ্গলবার। ভাগ্যের সঙ্গে বাস্তবতার সংমিশ্রণে আপনার সাথে কী ঘটতে যাচ্ছে চলুন দেখে নেয়া যাক।

মেষ: ব্যবসায় কঠিন পরিশ্রম সত্ত্বেও লাভ কম হবে। চাকরিজীবীরা অফিসে নতুন দায়িত্ব পেতে পারেন। ফলে কাজের চাপ বাড়বে। সন্তানের বিয়েতে কোনো বাধা এলে তার সমাধান খুঁজতে সফল হবেন। ধার দিয়ে থাকা টাকা ফিরে পেতে পারেন।

- Advertisement -

বৃষ: পারিবারিক সমস্যার সমাধানে সফল হবেন। বুঝেশুনে ব্যয় করুন। শারীরিক দিক দিয়ে দুর্বল থাকবেন। সন্ধ্যার দিকে কোনো বন্ধুর সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করবেন। সাবধানে গাড়ি চালান। দুর্ঘটনার আশঙ্কা আছে।

মিথুন: অংশীদারীত্বের ব্যবসায় অধিক লাভবান হবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে সম্মানিত হবেন। ঋণ শোধ করতে সফল হবেন। যারা উপার্জনের চেষ্টায় আছেন, তারা নতুন সুযোগ পাবেন। এতে মন প্রসন্ন হবে।

কর্কট: রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা বৈঠক করার সুযোগ পাবেন। ফলে জনসমর্থন বাড়বে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হবে।

সিংহ: ভাই-বোনের সঙ্গে বিবাদ চলতে থাকলে তা সমাপ্ত হবে। পারস্পরিক ভালোবাসা বাড়বে। ব্যবসায় কারও কথা শুনে চলতে হবে। এতে কোনো ক্ষতি নেই। চাকরিজীবীরা টিম ওয়ার্ক করবেন। তাদের সহযোগিতা ও সমর্থনে কাজ পূর্ণ হবে। শ্বশুরবাড়ির কোনো সদস্যের সঙ্গে তর্ক হতে পারে। আচরণ নিয়ন্ত্রণে রাখুন।

কন্যা: সৃজনশীল কাজে রুচি বাড়বে। সহজেই সম্পত্তি ক্রয় করতে পারবেন। ব্যবসায়ে পরিবর্তন করতে সফল হবেন। ভাগ্য ৬৬ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে।

তুলা: ব্যবসায়ীরা বহুদিন ধরে কোনো চুক্তি চূড়ান্ত করার চেষ্টা করলে তা হঠাৎই সম্পন্ন হবে। ভাইয়ের সহযোগিতায় আর্থিক পরিস্থিতি মজবুত হবে। জীবনসঙ্গীকে কোনো উপহার দিতে পারেন। ছাত্রছাত্রীরা সাবধানে পড়াশোনা করুন, তখনই সাফল্য লাভ সম্ভব।

বৃশ্চিক: আজ যে কাজ করার চেষ্টা করবেন, তা সহজে সম্পন্ন হবে। মান-সম্মান বাড়বে। ব্যবসায়িক বিষয়ে কোনো ব্যক্তির পরামর্শ প্রয়োজন হবে। ঘর ও কর্মক্ষেত্রে সমস্ত দায়িত্ব সহজে পূরণ করবেন। নারী বন্ধুদের সঙ্গে দেখা হবে।

ধনু: পুরনো লেনদেন থেকে মুক্তি পাবেন। তবে এর জন্য কঠিন পরিশ্রম করতে হবে। জীবনসঙ্গীকে কেনাকাটার জন্য নিয়ে যেতে পারেন। বিদেশে বসবাসকারী ব্যক্তির কাছ থেকে সুসংবাদ পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সুখকর সময় কাটাবেন। দাম্পত্য জীবন সুখে কাটবে।

মকর: ব্যবসায় কোনো ব্যক্তিকে আর্থিক সাহায্য করার পরিকল্পনা করে থাকলে ভেবেচিন্তে করুন। কারণ সেই টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা নেই। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। সন্তানের ভালো ভবিষ্যতের জন্য অর্থ লগ্নি করবেন। এর দ্বারা ভবিষ্যতে লাভবান হবেন। বাবার চোখের সমস্যা বাড়তে পারে।

কুম্ভ: কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে সমস্যা হতে পারে। নিজের চিকিৎসায় বহু অর্থ ব্যয় হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা পড়তে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের প্রতি একটু বেশি নজর দিতে হবে। শরীরে বিভিন্ন রোগের উপদ্রব বাড়তে পারে। স্বামীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। দীর্ঘ দিনের অসুখ থেকে মুক্তি পাবেন। সন্তানকে ভালো কাজ করতে দেখে আনন্দিত হবেন। সন্তানের উচ্চশিক্ষার পথ প্রশস্ত হবে।

মীন: অর্থ লগ্নি করে থাকলে ভরপুর লাভ অর্জন করবেন। চাকরিজীবীরা কোনো কাজের পরিকল্পনা করে থাকলে তার জন্য সময় বের করতে সফল হবেন। সরকারি চাকরিজীবীরা গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। মামাবাড়ির পক্ষ থেকে আর্থিক লাভের সম্ভাবনা আছে। ছাত্রছাত্রীদের পড়াশোনায় আগত সমস্যার সমাধান হবে।

- Advertisement -

Related Articles

Latest Articles