19.2 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

ইন্ডিগোর কনসেপ্ট স্টোরে মিলবে বুজ ও পেস্ট্রি

ইন্ডিগোর কনসেপ্ট স্টোরে মিলবে বুজ ও পেস্ট্রি
ডাউনটাউন টরন্টোতে ইন্ডিগোর আসন্ন কনসেপ্ট স্টোরে বই খুঁজতে খুঁজতে বুজ ও পেস্ট্রির স্বাদ নেওয়া যাবে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইন্ডিগো বলেছে স্পাডিনা এভিনিউয়ের পশ্চিমে কিং ও ফ্রন্ট স্ট্রিটে ১৬ হাজার বর্গফুটের নতুন স্টোরটি এই হেমন্তে চালু করা হবে

ডাউনটাউন টরন্টোতে ইন্ডিগোর আসন্ন কনসেপ্ট স্টোরে বই খুঁজতে খুঁজতে বুজ ও পেস্ট্রির স্বাদ নেওয়া যাবে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইন্ডিগো বলেছে, স্পাডিনা এভিনিউয়ের পশ্চিমে কিং ও ফ্রন্ট স্ট্রিটে ১৬ হাজার বর্গফুটের নতুন স্টোরটি এই হেমন্তে চালু করা হবে।

স্টোরে ইন্ডিগোর বাছাইকৃত বই পাওয়া যাবে। সেই সঙ্গে রেকর্ড, প্ল্যান্ট, হোম ডেকোরের মতো লাইফস্টাইল পণ্য পাওয়া যাবে। স্টোরের ভেতরে থাকবে একটি গুরমে কফি ট্রাক, যেখান থেকে পেস্ট্রি, স্ন্যাকস, বিয়ার ও ওয়াইন সরবরাহ করা হবে। এখানে বুক ক্লাব, অনুষ্ঠান ও জমায়েতের সুযোগও থাকবে।
কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা পিটার রুইস এক বিবৃতিতে বলেছেন, আমাদের বর্তমান ইন্ডিগো

- Advertisement -

স্টোরগুলোকে যে গ্রাহকরা ভালোবাসেন সেটা আমরা জানি। একই সঙ্গে এটাও জানি যে, পৃথিবী পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছে এবং লোকজন অনেক বেশি অর্থপূর্ণ অভিজ্ঞতা পেতে চান, যা তাদেরকে তাদের প্যাশনের কাছে পৌঁছে দেবে। এই অভিজ্ঞতা দিতে পেরে কোম্পানি উৎফুল্ল।
তিনি বলেন, এটা হবে লোকজনের গন্তব্য ও সামাজিক জমায়েতের স্থান। বই, সংগীত, ফ্যাশান ও সংস্কৃতির উদযাপন। এটা হবে একটি সার্বিক লাইফস্টাইল এম্পোরিয়াম।

গত আর্থিক বছরে কোম্পানি ৪ কোটি ৯৬ লাখ ডলার লোকসানের বিষয়টি জানানোর পর এই ঘোষণা এলো। ওইা বছরে কোম্পানি সাইবার হামলার কবলে পড়ে এবং তাদের ওয়েবসাইট ও পেমেন্ট সিস্টেম ক্ষতিগ্রস্ত হয়। বর্তমান ও সাবেক কিছু কর্মীর ব্যক্তিগত উপাত্তও খোয়া যায়।

ইন্ডিগো বর্তমানে কানাডার ১০টি প্রদেশ এবং একটি অঞ্চলে খুচরা স্টোর পরিচালনা করছে।

- Advertisement -

Related Articles

Latest Articles