18.2 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

টেইলর সুইফটের শোর জন্য অর্থ জমাচ্ছেন ভক্তরা

টেইলর সুইফটের শোর জন্য অর্থ জমাচ্ছেন ভক্তরা
টরন্টোর বাইরে আছেন যারা তারা ২০২৪ সালের নভেম্বরে টরন্টোতে আসা ও থাকার জন্য অর্থ জমানো শুরু করেছেন

টরন্টোতে টেইলর বহু প্রতিক্ষীত ছয়টি শোর যেকোনো একটি জন্য জন্য যেসব কানাডিয়ান ভক্ত টিকিট সংগ্রহ করেছেন তারা এরই মধ্যে বড় অংকের অর্থ খরচ করে ফেলেছেন। টরন্টোর বাইরে আছেন যারা তারা ২০২৪ সালের নভেম্বরে টরন্টোতে আসা ও থাকার জন্য অর্থ জমানো শুরু করেছেন।
ঠিক কী পরিমাণ অর্থ তারা খরচ করতে যাচ্ছেন তা জানতে বেশ কয়েকজন সুইফভক্তের সঙ্গে কথা বলেছে কানাডিয়ান প্রেস।

২৪ বছর বয়সী অ্যাশলি স্টুয়ার্ট ২০১০ সালে টেইলর সুইফটের ফিয়ারলেস ট্যুরের সময় প্রিন্স এডওয়ার্ডে তার নিজ প্রদেশে সুইফটকে দেখেছিলেন। কিন্তু এবার এই পপ স্টার টরন্টোর পূর্বদিকে কোথাও থামবেন না বলে জানতে পেরেছেন তিনি।

- Advertisement -

দীর্ঘদিনের এই সুইফটভক্ত বলছিলেন, আটলান্টিক প্রদেশের বাসিন্দা হিসেবে আমরা এটা ভালোই জানি যে, আমরা যদি তাকে দেখতে চাই তাহলে আমাদের কোথাও যেতে হবে। তাই এরাস ট্যুরে যেতে হলে আমাদের যে বড় অংকের অর্থ খরচ করতে হবে সেটাও আমরা জানি।

শুক্রবারস্টুয়ার্ট দুটি টিকিট সংগ্রহ করেছেন। এজন্য তার ও তার বন্ধুর খরচ পড়েছে প্রত্যেকের ১৫০ ডলার করে। ফ্লাইট ও হোটেল এখনো বুক করেননি স্টুয়ার্ট। তাই ২০২৩ সালের নভেম্বরের মূল্য হিসাব করে স্টুয়ার্ট দেখেছেন চার্লটটাউনে আসা-যাওয়ার টিকিটের মূল্য জনপ্রতি ৫০০ ডলার। এটা কর বাদে। সবচেয়ে বেশি যে ব্যয় হবে ফ্লাইটের খরচ অবশ্যই তার মধ্যে অন্যতম। তবে হোটেলের খরচের ব্যাপারে এখনো কিছু জানেন না তিনি।

স্টুয়ার্ট বলেন, এটা যদি এ বছর অনুষ্ঠিত হতো তাহলে নিশ্চিতভাবেই তার পক্ষে যাওয়া সম্ভব হতো না। তবে ১৪ মাসের সঞ্চয় দিয়ে তার পক্ষে সম্ভব হবে সেটা।

টিকিট, যাতায়াতসহ জনপ্রতি খরচ হবে সাড়ে ছয়শ ডলার।

 

- Advertisement -

Related Articles

Latest Articles