23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

টরন্টোতে মিলল মিলিয়ন ডলারের লর্ড অব দ্য রিঙ্গস থিম কার্ড

টরন্টোতে মিলল মিলিয়ন ডলারের লর্ড অব দ্য রিঙ্গস থিম কার্ড
এ ধরনের ট্রেডিং কার্ড একটাই হয় এবং টরন্টোর কোনো একটি স্থানে তা পাওয়া গেছে

এ ধরনের ট্রেডিং কার্ড একটাই হয় এবং টরন্টোর কোনো একটি স্থানে তা পাওয়া গেছে। কার্ডের মালিকের এটাই সম্ভবত সবচেয়ে দামি আবিস্কার।

দ্য ওয়ান রিং সংগ্রহযোগ্য কার্ড, যা তৈরি করা হয়েছে টেবিলটপ, ডেকবিল্ডিং গেম ম্যাজিক: দ্য গ্যাদারিংয়ের জন্য। দ্য লর্ড অব দ্য রিঙ্গস সিরিজের সম্মানে এটি করা হয়।
প্রশ্ন হচ্ছে এমন কি আছে যা কার্ডটিকে বিশেষ করে তুলেছে? কারণ হচ্ছে, টেঙ্গওয়ার লেটারফর্ম ব্যবহার করে ব্ল্যাক স্পিচ অব শরনে এটা একটাই ছাপা হয়েছে। ৪০১ গেমসের ব্যবস্থাপক জেফ ম্যাকডোগাল বলেন, এটা একটাই আছে। ম্যাজিক: দ্য গ্যাদারিংয়ের জন্য এটা একদমই নতুন কিছু।

- Advertisement -

এটি খুঁজে বিশে^র নামি গেমিং কোম্পানিগুলো প্রকাশ্যে পুরস্কার ঘোষণা করে। নিউ ইয়র্কভিত্তিক সংগ্রহ শপ ডেভ অ্যান্ড অ্যাডাম’স কার্ড ওয়ার্ল্ড কার্ডটির জন্য ১০ লাখ ডলার পুরস্কার ঘোষণা করে। অন্যদিকে স্পেনভিত্তিক স্টোর গ্রেমিও ডি ড্রাগোন্স প্রস্তাব করে ২০ লাখ ইউরো।

তাহলে কে পেলেন কার্ডটি। কার্ডের মালিক তার নাম গোপন রেখেছেন। তবে মার্কেটিং ফার্ম নোটেবল গ্রুপ সিটিভি নিউজ টরন্টোকে পাঠানো এক বিবৃতিতে বলেছে, ওই ব্যক্তি ৩৬ বছর বয়সী একজন ক্যাশিয়ার ও ফর্কলিফট অপারেটর। তিনি বাস করেন টরন্টোতে।

নাম প্রকাশ না করা কার্ডধারী ওই ব্যক্তি বলেন, ছোটবেলা থেকেই তিনি এমটিজি খেলে আসছেন। যখন তিনি ইউনিভার্সিটিতে যান তখন অর্থাৎ কয়েক বছর আগে তিনি এটি পান। এটি পেয়ে আমি খুবই উল্লসিত ছিলাম। কালেক্টরের বক্সে আমি অগ্রিম ক্রয়াদেশ দিয়েছি এবং ১৭ জুন সেটি সংগ্রহ করার কথা ছিল। কিন্তু কোনো কারণে আমি ১৬ জুন খুব ভোরে জেগে উঠি এবং স্টোরের দিকে এগোতে থাকি। তিনি টরন্টোর ফেস টু ফেস গেমসে যান। মস ইন ট

- Advertisement -

Related Articles

Latest Articles