8.2 C
Toronto
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

অন্টারিও আইনজীবীর ২২৯ মিলিয়ন ডলারের মামলা খারিজ

অন্টারিও আইনজীবীর ২২৯ মিলিয়ন ডলারের মামলা খারিজ
আজমত রামাল শাহ নামে ওই আইনজীবীর এই আচরণ পেশাগত অসদাচরণের মধ্যে পড়ে কিনা তা নির্ধারণে ল সোসাইটি অব অন্টারিও এলএসও শৃঙ্খলা ভঙ্গের তদন্ত করতে যাচ্ছে

সাবেক ‘সুগার বেবি’র বিরুদ্ধে অন্টারিওর এক আইনজীবীর আনা ২২ কোটি ৯০ লাখ ডলারের মামলা খারিজ করে দিয়েছেন আদালত। আদালত বলেছে, কম বয়সী ওই নারী যখন সম্পর্কের ইতি টানার চেষ্টা করেন সেই সময় ওই আইনজবীবী তার প্রতি অতিরিক্ত আসক্ত হয়ে পড়েছিলেন।

আজমত রামাল-শাহ নামে ওই আইনজীবীর এই আচরণ পেশাগত অসদাচরণের মধ্যে পড়ে কিনা তা নির্ধারণে ল সোসাইটি অব অন্টারিও (এলএসও) শৃঙ্খলা ভঙ্গের তদন্ত করতে যাচ্ছে।

- Advertisement -

৩০ বছর বয়সী রামাল-শাহর ২০১৬ সালে ডেটিং সাইট ‘সিকিং অ্যারেঞ্জমেন্ট’র মাধ্যমে ইউনিভার্সিটি অব অটোয়ার শিক্ষার্থী ১৮ বছর বয়সী ওই নারীর সঙ্গে পরিচয় হয়। আদালতের নথি অনুযায়ী, সুগার বেবি ও সুগার ড্যাডিদের জন্য এটা সবচেয়ে পরিচিত ডেটিং ওয়েবসাইট।
আদালতের তথ্য অনুযায়ী, ওই নারী রামাল-শাহর সঙ্গ ভার্চুয়াল রাখতে চেয়েছিলেন। তিনি তার চাপের কথা শুনে তার সঙ্গে বন্ধুত্ব করেন। এর বিনিময়ে রামাল-শাহর তাকে আর্থিক সহায়তা দেওয়ার কথা।

ওই নারী বলেন, সে সময় নিয়মিত ডেটিং সম্পর্কে যাওয়ার ব্যাপারে তাদের মধ্যে কোনো আলোচনা হয়নি। সেখঅনে একটা সমঝোতা হয় এবং তা হলো আমি অন্য কোনো সুগার ড্যাডির সন্ধান করবো না। একান্ত কিছু কথাবার্তা ও ছবির বিনিময়ে তিনি তাকে উপহার পাঠানোর সিদ্ধান্ত নেন।

কিন্তু কিছুদিন পরই রামাল-শাহ দাবি করেন যে, তিনি ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়েছেন। ওই নারী বলেন, প্রায় সময়ই রামাল-শাহ ভবিষ্যৎ নিয়ে কথা বলতেন এবং ভবিষ্যতে তার সঙ্গে কী করবেন তা নিয়েও আলাপ করতেন। আমি তার ফ্যান্টাসি উপভোগ করতাম। কারণ, এর মধ্য দিয়ে তিনি চুক্তির বাইরে গিয়ে কিছু একটা চাইছিলেন। এই আয়োজনের প্রথম বছরে ভিন্ন ধরনের কিছু ঘটেনি। কিন্তু আমাল-শাহের সঙ্গে প্রথমবারের মতো এবং দেখা হওয়ার পর থেকে তিনি সীমা অতিক্রম করতে শুরু করেন। ওই একবারই তার সঙ্গে দেকা হয়েছে।

অনলাইনে সাক্ষাৎ হওয়ার প্রায় পাঁচ বছর পর রামাল-শাহ ওই নারী ও তার পরিবারের বিরুদ্ধে ২২ কোটি ৯০ লাখ ডলারের মামলা দায়ের করেন। তাকে ধোকা দেওয়ার পাশাপাশি তার অর্থ তছরুপ করা হয়েছে বলে মামলায় দাবি করেন তিনি।

জাস্টিস অব দ্য পিসের মাধ্যমে গত জানুয়ারিতে রামাল-শাহর অভিযোগ খারিজ হয়ে যায়। আইন বিশেষজ্ঞরা বলেন, এটা পদ্ধতির অপব্যবহার। সিটিভি নিউজের পক্ষ থেকে এ ব্যাপারে ওই নারী ও রামাল-শাহর সঙ্গে যোগযোগ করা হলেও তারা কোনো মন্তব্য করতে রাজি হননি।

- Advertisement -

Related Articles

Latest Articles