14 C
Toronto
শুক্রবার, মে ৩, ২০২৪

চলে গেলেন মেসির সেই শতবর্ষী ভক্ত

চলে গেলেন মেসির সেই শতবর্ষী ভক্ত - the Bengali Times
<br >ছবি সংগৃহীত

বিশ্ব জুড়ে লিওনেল মেসির ভক্তের সংখ্যা অগণিত। কিন্তু এমন ভক্ত কজন আছেন। যে কিনা মেসির সব গোল লিখে রাখতেন। কথা বলছি ১০০ বছর পাড় করা হেরনান মাস্ত্রাঙ্গেলোর। আর্জেন্টাইন তারকা ভিডিও কলে কথা বলেছিলেন হেরনানের সঙ্গে।

তার মতো করে আর হয়তো কেউ গোল লিখে রাখবেন না। কারণ মেসির ওই ভক্ত আর নেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন তার নাতি হুলিয়ান। তিনি লিখেছেন, ‘বিদায় দাদা, ধন্যবাদ তোমাকে। তিনি অনেক আনন্দ নিয়ে পৃথিবী ছেড়ে চলে গেছেন। মেসির কাছ থেকে কৃতজ্ঞতা পাওয়া তাকে অনেক আনন্দ দিয়েছে। আমি তার সঙ্গে হাসির এই ছবিটি আপলোড করছি আর্জেন্টিনার তারকার জন্যই। আমি তোমার গোলগুলো লিখে রেখে এই খাতা পূর্ণ করব।’

- Advertisement -

মেসির সব গোল লিখে রাখতেন হেরনান। সেটিও কোনো ইলেকট্রনিক ডিভাইসে না, তিনি লিখে রাখতেন খাতায়। তাও একদম তারিখ, প্রতিপক্ষ ও গোলের সংখ্যাসহ।

হেরনানের নাতি হুলিয়ান মাস্ত্রাঙ্গেলো প্রথমে সামনে নিয়ে আসেন। মেসির সব গোল খাতায় কেন লিখে রাখেন তার দাদা। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটিই জানান তিনি। সেটি চোখে পড়ে মেসিরও। একটি ভিডিও করে পাঠান হেরনানের উদ্দেশ্যে।

সেখানে মেসি বলেন, ‘হাই হেরনান! অবশ্যই আমি আপনার গল্পটা শুনেছি। আমার মনে হয় সব গোল এভাবে লিখে রাখা এটা পাগলামী। আমি তোমাকে এমন কাজের জন্য অনেক শুভেচ্ছা ও ধন্যবাদ জানাতে চাই। অনেক শুভকামনাও রইল। দ্রুতই দেখা হবে!’

- Advertisement -

Related Articles

Latest Articles