8.1 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

এবার ২৭ বছরের ছোট নায়িকার সঙ্গে জমবে সালমানের প্রেম!

এবার ২৭ বছরের ছোট নায়িকার সঙ্গে জমবে সালমানের প্রেম! - the Bengali Times
পূজা হেগড়ে ও সালমান খান

বলিউডে ঈদের বক্স অফিস মানেই সালমান খানের নতুন ছবি। গত এক দশকেরও বেশি সময় ধরে এটাই ট্রেন্ড বি-টাউনের। গত দু-বছর করোনার জেরে কিছুটা হতাশ হতে হয়েছে ভাইজান ভক্তদের। তবে এবার সেই হতাশা আর নয়। আগামী বছর ট্রেন্ড মেনেই ঈদে মুক্তি পাবে সালমান খানের বহু চর্চিত প্রোজেক্ট ‘কাভি ইদ কাভি দিওয়ালি’। সোমবার ট্রেড অ্যানালিস্ট তরুণ আদর্শ এই সুখবর ভাগ করে নিয়েছেন। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ফরহাদ সামজি। প্রযোজনার দায়িত্বে রয়েছেন সাজিদ নাদিয়াদওয়ালা।

এ নিয়ে এখনও প্রযোজনা সংস্থার পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। তবে খবর পাওয়া মাত্রই উচ্ছ্বাসে ভাসছে সালমান-ভক্তরা। ছবিতে সালমানকে রোম্যান্স করতে দেখা যাবে অভিনেত্রী পূজা হেগড়ের সঙ্গে। এই প্রথম সালমানের নায়িকা হতে চলেছেন পূজা। এর আগে দিশা পাটানির মতো অল্প বয়সী অভিনেত্রীর সঙ্গে রোম্যান্স করতে দেখা গিয়েছে দাবাং খানকে, এবার পালা পূজার। বয়সে সালমানের চেয়ে ২৭ বছরের ছোট পূজা।

- Advertisement -

যদিও প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার মতে, বলিউড একটা ফ্রেশ জুটি পাবে এই ছবির সঙ্গে, পূজা সালমানের নায়িকা হিসেবে এই ছবির জন্য সেরা বাছাই দাবি প্রযোজকের। এই ছবিতে একদম নতুন অবতারে দেখা যাবে সালমান খানকে। এখনও ছবিতে সালমানের লুক কী হবে তা নিয়ে আলোচনা চলছে, অন্যদিকে পূজাকে ছোট শহরের মেয়ে হিসেবে তুলে ধরা হবে।
‘কাভি ইদ কাভি দিওয়ালি’ সহ-প্রযোজনার দায়িত্বে রয়েছেন সালমান খান, সোহেল খান এবং সালমানের ভগ্নিপতি অতুল অগ্নিহোত্রী। সূত্র: হিন্দুস্তান টাইমস

- Advertisement -

Related Articles

Latest Articles