16.2 C
Toronto
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

চুম্বনও করেনি এমন ভার্জিন নায়িকারাই অভিনয়ের সুযোগ পেতেন, বিস্ফোরক মহিমা

চুম্বনও করেনি এমন ভার্জিন নায়িকারাই অভিনয়ের সুযোগ পেতেন, বিস্ফোরক মহিমা - the Bengali Times
অভিনেত্রী মহিমা চৌধুরী

রুপোলি জগতে থেকে এক বা একাধিক সম্পর্কে জড়ানো, লিভ-ইন রিলেশনশিপ খুবই সাধারণ ব্যপার। আর সত্যিই তো তারকা বলে কি নিজেদের ব্যক্তিগত সম্পর্কও রাখতে পারবেন না? এখন অনেক তারকারাই তাঁদের মনের মানুষের সঙ্গে থাকেন। প্রকাশ্যেই নিজেদের প্রিয় মানুষকে পরিচয় দেন। তা তাঁদের পেশাদার জীবনে কোনও প্রভাব ফেলে না, ফেলার কথাও নয়। তবে বলিউড অভিনয় জগতে অভিনেত্রীদের কুমারীত্বকেই বেশি প্রাধান্য দেওয়া হত ৯ এর দশকে। সম্প্রতি অভিনেত্রী মহিমা চৌধুরী এমনই মন্তব্য করেন।

পরদেশ, খিলাড়ি ৪২০ থেকে লজ্জা, ডার্ক চকোলেট- বলিউডে মহিমা চৌধুরী নিজের জায়গা তৈরি করেছিলেন অনায়াসে। শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেই অভিনয় জগতে ডেবিউ করেন তিনি। মহিমা চৌধুরী পরপর বেশ কয়েকটি সুপারহিট সিনেমা করার পর আচমকা রুপোলি পর্দা থেকে হারিয়ে যান।

- Advertisement -

সম্প্রতি বলিউডের একাল-সেকাল নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন মহিমা চৌধুরী। এক সাক্ষাৎকারে নায়িকাদের তৎকালীন পরিস্থিতি নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন তিনি। অভিনেত্রীদের সেইসময়ের পরিস্থিতি নিয়ে কথা বলতে গিয়ে ‘পরদেশ’ অভিনেত্রী বলেন, “আগে ধারণা ছিল, নায়িকা মানেই কুমারী হতে হবে। আগেকার সময় আপনি কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, তা সামনে আসলেই সিনেমা থেকে বের করে দেওয়া হতো। কারণ শুধু ভার্জিন অভিনেত্রীদেরই পছন্দ করা হত।”

মহিমার কথায়, “যে মুহূর্তে আপনি কারও সঙ্গে ডেট শুরু করলেন, তখন থেকে একঘরে কারণ যাঁরা ব্যক্তিগত জীবনে একটা চুম্বন পর্যন্ত করেনি এমন মেয়েদের চাইত ইন্ডাস্ট্রি। এই কারণে যদি আপনি কারও সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন, তাহলে তার সম্পর্কে বলা হত, “ওহ সি ইজ ডেটিং!”

শুধু অভিনেত্রী নয়, অভিনেতাদের ক্ষেত্রেও নাকি এমন অনেক কিছুর মুখোমুখি হতে হত দাবি মহিমার। অভিনেত্রীর দাবি, ‘কয়ামত সে কয়ামত তাক’ মুক্তির সময় নাকি আমির বিবাহিত সেই খবরটা চেপে রাখা হয়েছিল। অভিনেতা-অভিনেত্রীরা তাঁদের সন্তানদের ছবি প্রকাশ্যে আনেননি, পাছে তাঁদের বয়স নিয়ে আলোচনা শুরু হয়। এই সব পরিস্থিতি এখন বদলে গিয়েছে।” রুপোলি জগতে অভিনেত্রীদের বর্তমান পরিস্থিতি নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, ‘ইন্ডাস্ট্রির বর্তমান পরিস্থিতি আগেই থেকে অনেকটাই আলাদা। অভিনেত্রীদের অবস্থার উন্নতি হয়েছে। তাঁদের ভালো চরিত্র, ভালো পেমেন্ট, এনডোর্সমেন্ট দেওয়া হচ্ছে।’

- Advertisement -

Related Articles

Latest Articles