32.2 C
Toronto
বুধবার, জুন ১৯, ২০২৪

যৌন সম্পর্কের সময় নৃত্যশিল্পীর মৃত্যু, প্রেমিকের আত্মহত্যা

যৌন সম্পর্কের সময় নৃত্যশিল্পীর মৃত্যু, প্রেমিকের আত্মহত্যা
জর্জিয়া মে ব্রুক

যুক্তরাজ্যে যৌন সম্পর্কের সময় দম বন্ধ হয়ে প্রেমিকার মৃত্যুর পর আত্মহত্যা করেন প্রেমিক। ২০২২ সালের ফেব্রুয়ারিতে ঘটা এই ঘটনার তদন্তে বিষয়টি উঠে এসেছে।

মেট্রোর খবরে বলা হয়, ২৬ বছরের জর্জিয়া মে ব্রুক তার ৩১ বছর বয়সী প্রেমিক লুক ক্যাননের সাথে রুক্ষ যৌনতায় লিপ্ত হন। এর আগে তারা কোকেন, জিএইচবি এবং অ্যালকোহল গ্রহণ করেছিলেন।

- Advertisement -

প্রেমিক ক্যানন নৃত্যশিল্পী ব্রুকের ব্যক্তিগত প্রশিক্ষক এবং জিম প্রশিক্ষক ছিলেন। ঘটনার সময় ক্যানন ব্রুকের শ্বাসরোধ করে রাখেন। এরপরই ব্রুক অজ্ঞান হয়ে পড়েন এবং কার্ডিয়াক অ্যারেস্টে চলে যান। পরে প্যারামেডিকরা ব্রুককে তার প্রেমিক ক্যাননের বিছানায় বিবস্ত্র অবস্থায় পান। সেসময় তার কোনো হৃদস্পদন ছিল না।

পরে ব্র্যাডফোর্ড রয়্যাল ইনফার্মারিতে ব্রুককে মৃত ঘোষণা করা হয়। কিন্তু মেডিকেল কর্মীরা পুলিশকে বিষয়টি অবহিত করার পর তার প্রেমিক ক্যানন হাসপাতাল থেকে পালিয়ে যান।

এরপর ক্যানন একজন সিনিয়র রেজিস্ট্রারকে বলেন, ব্রুকের মা আমাকে মেরে ফেলতে পারেন, তাই আমার মরে যাওয়া উচিত। এছাড়া ক্যানন তার এক বন্ধুকে ফোন করে বলেন, ব্রুকের মাকে বলো আমি ব্রুকের সঙ্গে থাকব। এরপরই ক্যানন একটি দেয়ালের ওপর দিয়ে একটি জঙ্গলযুক্ত এলাকায় উঠে নিজেকে ফাঁসিতে ঝুলিয়ে দেন।

ওয়েস্ট ইয়র্কশায়ার পুলিশের গোয়েন্দা সার্জেন্ট ফিল হার্ডউইক বলেছেন, ক্যানন তার প্রেমিক ব্রুককে হত্যার কারণে ওয়ান্টেড ছিলেন। তবে তিনি বলেন, তাদের দুজনের মধ্যে সম্মতির ভিত্তিতেই যৌন সম্পর্ক হয়েছিল।

এই কর্মকর্তা আরও বলেন, ব্রুককে পাঠানো ক্যাননের মেসেজ দেখে বোঝা যাচ্ছে, তাদের মধ্যে শারীরিক মিলনের সময় ব্রুকের মুখ চেপে ধরার ক্ষেত্রে তার সম্মতি ছিল। আর এ কারণে ক্যানন ব্রুকের মুখ চেপে ধরে যৌন মিলনের সময় দম বন্ধ হয়ে মারা যায়। কারণ তারা দুজনেই নেশাগ্রস্ত ছিল।

- Advertisement -

Related Articles

Latest Articles