20.9 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

দুই পুরুষের সঙ্গে আপত্তিকর অবস্থায় স্ত্রী, যেভাবে হাতেনাতে ধরলেন স্বামী

দুই পুরুষের সঙ্গে আপত্তিকর অবস্থায় স্ত্রী, যেভাবে হাতেনাতে ধরলেন স্বামী

ভারতের উত্তরপ্রদেশে স্ত্রীর কার্যকলাপে সন্দেহজনক মনে হওয়ায় ৯ মে রাতে একটি হোটেলে হানা দেন স্বামী। সেখানে একটি রুমে দুইজন পুরুষের সঙ্গে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে ফেলেন স্ত্রীকে। ঐ পরিস্থিতিতে লজ্জায়-অপমানে নিজেকে ঠিক রাখতে পারেননি স্বামী। এক পর্যায়ে ঐ দুই পুরুষের সঙ্গে হাতাহাতি-মারামারি বেঁধে যায় তার।

- Advertisement -

চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের কাসগঞ্জের একটি হোটেলে।

ঐ স্বামী-স্ত্রী দুজনই পেশায় চিকিৎসক। দুই পুরুষের সঙ্গে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে তাদের সঙ্গে হাতাহাতি বেঁধে যায় ঐ স্বামীর। এক পর্যায়ে হোটেলের কর্মী ও পরিবারের সদস্যরা এসে তাদের আলাদা করেন। পরে পুলিশ পরিস্থিতি সামাল দেয়।

পরিবার সূত্রের খবর, স্ত্রীর পরকীয়ার প্রবণতার জেরে এ দম্পতির মধ্যে অশান্তি লেগেই লাগতো। প্রায় এক বছর ধরে তারা আলাদা থাকছিলেন। তবে বিবাহ-বিচ্ছেদ হয়নি। গোপনে খবর পেয়ে বৃহস্পতিবার দুই আত্মীয়কে নিয়ে হোটেলে পৌঁছান ঐ নারীর স্বামী। প্রাথমিকভাবে হোটেল কর্তৃপক্ষ তাদের ঘরে ঢোকার অনুমতি দেয়নি। এরপর জোর করে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন তারা। সেখানেই দুই পুরুষের সঙ্গে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরেন স্বামী।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত ঐ দম্পতি সরকারি হাসপাতালের ডাক্তার। স্বামীর অভিযোগের ভিত্তিতে ঐ নারী ও দুই যুবককে আটক করা হয়েছে পুলিশ। তবে ঐ নারী তার স্বামীর বিরুদ্ধে কোনো অভিযোগ করেননি। আটককৃতদের মধ্যে একজন গাজিয়াবাদ ও অন্যজন বুলন্দশহরের বাসিন্দা।

- Advertisement -

Related Articles

Latest Articles