6.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

তরুণীদের প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, হাতিয়ে নেন অর্থ

তরুণীদের প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক, হাতিয়ে নেন অর্থ
<br >অভিযুক্ত দিনাজপুরের তরুণ রাহমাতুর রাফসান অর্ণব

দিনাজপুরের তরুণ রাহমাতুর রাফসান অর্ণব। তার বিরুদ্ধে তরুণীদের প্রেমের ফাঁদে ফেলে শারীরিক সম্পর্ক স্থাপন একাধিক অভিযোগ রয়েছে। এ ছাড়া ভুক্তভোগী তরুণীকে ব্ল্যাকমেইল করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগের প্রমাণ পেয়েছে থানা পুলিশ।

জানা গেছে, উঠতি বয়সী অনেক তরুণী তার প্রেমের ফাঁদে পড়ে সর্বস্ব হারিয়ে দিনাজপুর ও রাজধানী ঢাকায় একাধিক মামলা করেছেন। এ ছাড়া মাদক ব্যবসা, চাকুরি দেওয়া ও বিদেশ লোক পাঠানোর নামে কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়েছে। দিনাজপুর শহরে তার মালিকানাধীন লিগেসি নামের একটি চায়নিজ রেস্টুরেন্টের আড়ালে তরুণীদের ব্ল্যাকমেইল করে অর্থ আদায় ও ধর্ষণ মামলায় জেল খেটেছেন।

- Advertisement -

রাজধানীর ধানমণ্ডির এক শিল্পপতির মেয়ে দিনাজপুরে গিয়ে অর্ণবের বিরুদ্ধে ২০২২ সালে একটি মামলা করেন। তার অভিযোগের প্রমাণ পেয়েছে দিনাজপুর সদর থানা। তরুণীর অভিযোগে বলা হয়, পরিচয়ের পর প্রেমের সম্পর্ক করে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করেন অর্ণব। বিয়ের কথা বলে অর্ণব তার কাছ থেকে ৬০ লাখ টাকা, ৫০ ভরি সোনা ও দুটি প্রাইভেট কার হাতিয়ে নেন। অর্ণব তার কাছ থেকে সব মিলিয়ে প্রায় এক কোটি ২৭ লাখ টাকার জিনিসপত্র নিয়েছেন।

এই মামলার বিষয়ে জানতে চাইছে দিনাজপুর সদর থানার সাব ইন্সপেক্টর মো. নূর আলম শনিবার বলেন, ওই মামলায় তরুণীর করা অভিযোগের প্রমাণ পাওয়া গেছে। তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দেওয়া হয়েছে। অভিযুক্ত তরুণের বিরুদ্ধে এমন আরো অভিযোগ রয়েছে এই থানায়।

প্রাথমিকে ২৫ ও মাধ্যমিকে ৫১ শতাংশ শিক্ষা ব্যয় বেড়েছেপ্রাথমিকে ২৫ ও মাধ্যমিকে ৫১ শতাংশ শিক্ষা ব্যয় বেড়েছে

এসব অভিযোগের বিষয়ে জানতে রাহমাতুর রাফসান অর্ণবের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি সাড়া দেননি।

একাধিক সূত্র জানায়, পুলিশের ডিআইজির ছেলের ভুয়া পরিচয়ে প্রভাব খাটিয়ে পুলিশের ভ্যান ব্যবহার করে ও ঢাকা মহানগর পুলিশের স্টিকার লাগিয়ে, হুডার ব্যবহার করে অর্ণব কক্সবাজার থেকে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য নিয়ে এসে সারা দেশে ছড়িয়ে দেন। এ ছাড়া রাজধানীর বিভিন্ন শিল্পপতি ও ধনাঢ্য ব্যক্তিদের মেয়েদের প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ করে সেসব ভিডিও ধারণ করে লাখ লাখ টাকা হাতিয়ে নেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles