21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

তরুণীর প্রেমের ফাঁদে পা দিয়ে সর্বস্ব তরুণরা

তরুণীর প্রেমের ফাঁদে পা দিয়ে সর্বস্ব তরুণরা
প্রতীকী ছবি

তাসনুবা আকতার, বয়স ২৩ বছর। জীবনের রঙিন সময়কে কাজে না লাগিয়ে বেছে নিয়েছেন প্রতারণার পথ। রূপকে কাজে লাগিয়ে প্রেমের ফাঁদে ফেলে সমাজের উচ্চবিত্ত পরিবারের তরুণ থেকে বৃদ্ধ সব শ্রেণির লোকের সর্বস্ব লুটে নেয় সে।

প্রেমের একপর্যায়ে ভুক্তভোগীকে নির্দষ্টি স্থানে নিয়ে গোপন ক্যামেরা দিয়ে ভিডিও ধারণ করেন। পরবর্তীতে এই ভিডিও দিয়ে তার সঙ্গীরা কখনো ডিবি, কখনো সাংবাদিক পরিচয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইলিং করে অর্থ আদায় করতেন।

- Advertisement -

সর্বশেষ তার প্রতারণার ফাঁদে পড়েছেন লাকসাম উপজেলার বড় বিজরা গ্রামের মামুন (ছদ্মনাম)। তাসনুবা তার রূপের ঝলক দেখিয়ে দিয়ে মামুনের কাছ থেকে প্রায় ৩০ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন।

শনিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য দেন পুলিশ সুপার আবদুল মান্নান।

পুলিশ সুপার জানান, এ ঘটনায় ভুক্তভোগী কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে অভিযোগ করেন। জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে শনিবার রাতে প্রতারণার সঙ্গে জড়িত ৭ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামিরা হলেন কুমিল্লা জেলার কোতোয়ালি থানার সুবর্ণপুর এলাকার সৈয়দ আয়াত উল্লাহ, বালুতুপা গ্রামের ইমরান হোসেন, একই এলাকার মো. কবির হোসেন, বরুড়া উপজেলার শ্রীপুর গ্রামের মো. মোজাম্মেল হক, গালিমপুর গ্রামের মো. আব্দুর রহিম, চান্দিনা উপজেলার কেশরা গ্রামের তাসনুবা আক্তার ও লাকসাম উপজেলার বড় বিজরা গ্রামের মো. সাখাওয়াত হোসেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মংনে থোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) নাজমুল হাসান রাফি, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া প্রমুখ।

- Advertisement -

Related Articles

Latest Articles