13.7 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

শুটিং সেট থেকে হঠাৎ লাপাত্তা তৃপ্তি

শুটিং সেট থেকে হঠাৎ লাপাত্তা তৃপ্তি
তৃপ্তি দিমরি

এক সময় অভিনেত্রী আনুশকা শর্মার ভাই ও তার প্রথম ছবি ‘বুলবুল’-এর প্রযোজকের প্রেমে পড়েন তৃপ্তি দিমরি। ২০২২ সালের শেষ রাতে নিজের জীবনের ভালোবাসার মানুষ কর্ণেশ শর্মার সঙ্গে ছবি দিয়ে সম্পর্কে সিলমোহর দেন। কিন্তু হঠাৎই ছন্দপতন, সম্পর্কে চিড় ধরেছে তাদের। বিচ্ছেদের পথে হাঁটেন তারা!

তার পরেই ‘অ্যানিমেল’-এ আকাশছোঁয়া সাফল্য। এবার শোনা যাচ্ছে নতুন করে প্রেমে পড়েছেন তৃপ্তি। সম্প্রতি এক বিয়ে বাড়িতে যান অভিনেত্রী। সেখানেই জানাজানি হয় বিষয়টা। খবর, মডেল-ব্যবসায়ী স্যাম মার্চেন্টের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তৃপ্তি। প্রায়ই একসঙ্গে দেখা যায় তাদের। এবার স্যামের সঙ্গে গোয়া গেলেন অভিনেত্রী। তবে কি শীঘ্রই বাগ্‌দান সারবেন তিনি?

- Advertisement -

সম্প্রতি কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ৩’ সিনেমার শুটিং করছিলেন তৃপ্তি। গুঞ্জন, ‘ভুল ভুলাইয়া ৩’-এর শুটিং ফ্লোর থেকে হঠাৎ গায়েব হয়েছেন তৃপ্তি। প্রেমিক স্যামকে নিয়ে নাকি গোয়ায় গিয়েছেন তিনি! যদিও তৃপ্তি এই বিষয়ে কিছু খোলাসা করেননি। তবে সমাজমাধ্যমে শেয়ার করা ছবি থেকে অনুমান করা যাচ্ছে, নতুন প্রেমিকের সঙ্গেই গোয়ায় ঘুরছেন তিনি। গোয়া থেকে বেশ কিছু ছবি একই সময়ে স্যাম ও তৃপ্তি শেয়ার করেছেন।

২০০২ সালে একটি খ্যাতনামী সৌন্দর্য প্রতিযোগিতার বিজয়ী ছিলেন স্যাম। বর্তমানে গোয়ায় একাধিক হোটেলের মালিক তিনি। স্বাভাবিক ভাবে বোঝা যাচ্ছে, অবসর পেয়েই প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটাতে গোয়া গেছেন অভিনেত্রী।

 

- Advertisement -

Related Articles

Latest Articles