7.8 C
Toronto
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

কানাডায় ছুরিকাঘাতে একই পরিবারের ৬ শ্রীলংকানকে হত্যা

কানাডায় ছুরিকাঘাতে একই পরিবারের ৬ শ্রীলংকানকে হত্যা
সংগৃহীত ছবি

কানাডার রাজধানী অটোয়ার একটি বাড়ি থেকে চার শিশু ও দুইজন প্রাপ্তবয়স্কের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা সবাই শ্রীলঙ্কার নাগরিক এবং তারা কিছুদিন আগেই কানাডায় গিয়েছিলেন।

বুধবার (৬ মার্চ) স্থানীয় সময় রাত ১০টা ৫২ মিনিটে একটি জরুরি ফোন পেয়ে পুলিশ বারহেভেনের ওই বাড়িতে গিয়ে ৬ জনের মৃতদেহ দেখতে পান। নিহতরা হলেন ৩৫ বছর বয়সী এক নারী এবং তার ৭, ৪, ২ বছর এবং ২ মাস বয়সী শিশু। সেই সাথে ৪০ বছর বয়সী এক ব্যক্তিও নিহত হয়েছেন যিনি এই পরিবারের পরিচিত ছিলেন।

- Advertisement -

প্রতিবেদন বলছে- নিহত সদস্যরা শ্রীলঙ্কান। তারা কানাডায় নতুন এসেছেন। সবচেয়ে ছোট শিশুটির বয়স তিন মাসেরও কম। এ ঘটনায় ১৯ বছর বয়সী একজন শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। তিনি ওই পরিবারের সঙ্গেই থাকতেন। তার নাম ফেবরিও ডি-জয়সা।

অটোয়ার পুলিশ প্রধান এরিক স্টাবস এক সংবাদ সম্মেলনে বলেছেন, এটি সম্পূর্ণরূপে নিরপরাধ মানুষের ওপর সংঘটিত নির্বোধ সহিংসতা। অটোয়ার মেয়র মার্ক সাটক্লিফ সোশ্যাল মিডিয়ায় দেওয়া এক পোস্টে বলেছেন, এটি আমাদের শহরের ইতিহাসে সহিংসতার সবচেয়ে মর্মান্তিক ঘটনাগুলোর মধ্যে একটি।

পাকিস্তানের কোচ হতে যাচ্ছেন ওয়াটসন!পাকিস্তানের কোচ হতে যাচ্ছেন ওয়াটসন!
এদিকে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো এই হত্যাকাণ্ডকে ‘ভয়ানক ট্র্যাজেডি’ হিসেবে আখ্যায়িত করে বলেছেন, এই ঘটনায় তিনি আতঙ্কিত। অন্যদিকে ভুক্তভোগী পরিবারের বাবাও হামলায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles