6.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

সংসার ভাঙছে নয়নতারার? অভিনেত্রীর নতুন পোস্ট ঘিরে জল্পনা

সংসার ভাঙছে নয়নতারার? অভিনেত্রীর নতুন পোস্ট ঘিরে জল্পনা
দক্ষিণী অভিনেত্রী নয়নতারা

দক্ষিণী অভিনেত্রী নয়নতারা দীর্ঘ দিনের প্রেমিক বিঘ্নেশ শিবনের সঙ্গে বছর দুয়েক আগে বেশ ঘটা করেই সাত পাকে বাঁধা পড়েছিলেন। তাদের দাম্পত্য সম্পর্ক ঠিকঠাকই চলছিল। বিয়ের কয়েক মাস পরেই সারোগেসির মাধ্যমে যমজ পুত্রের অভিভাবক হন তারা। একই বছরে এত কিছুর জন্য স্বামীকে বার বার কৃতজ্ঞতা জানিয়েছেন দক্ষিণের ‘লেডি সুপারস্টার’।

ভালোবাসা দিবসের দিনেও স্বামীর প্রতি ভালবাসার বহিঃপ্রকাশ দেখা যায় নয়নতারার। কিন্তু তার কিছুদিনের মধ্যেই দাম্পত্য সম্পর্কে বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন নয়নতারা। ইনস্টাগ্রামে স্বামীকে ‘আনফলো’ করেন তিনি। তবে এই ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই অবশ্য আবার বিঘ্নেশকে ইনস্টাগ্রামে ‘ফলো’ করতে শুরু করেন।

- Advertisement -

কিন্তু কিছুক্ষণ পর ইনস্টাগ্রাম স্টোরিতে নয়নতারা লেখেন, ‘সে চলে গেল সারা জীবনের মতো। ও বলল আর আমি অশ্রুভেজা চোখে মেনে নিলাম।’ এর পরেই নয়নতারার অনুরাগীরা উদ্বিগ্ন হয়ে পড়েন। আশঙ্কা ছিল, নয়নতারা সত্যিই পোস্ট করেছেন, না কি কোনও যান্ত্রিক ত্রুটি হল। জল্পনা ছিলই। সেই জল্পনাকে উস্কে দিয়ে ইনস্টাগ্রামে নতুন একটি পোস্ট করলেন নয়নতারা।

দাম্পত্য সম্পর্কে চিড় ধরেছে কি না, সে প্রসঙ্গে স্পষ্ট করে কিছু জানাননি নায়িকা। তবে নয়নতারার পর পর পোস্টে সম্পর্ক ভাঙনের ইঙ্গিত। বৃহস্পতিবার সকালে ইনস্টাগ্রাম স্টোরিতে নয়নতারা লিখলেন, ‘উমমম! আমি হারিয়ে গিয়েছি।’ এই কয়েকটি শব্দ দিয়ে তিনি ঠিক কী বোঝাতে চাইলেন তা এখনও অধরা। তবে অনুরাগীদের একাংশ ধরে নিয়েছেন যে সম্পর্ক ভাঙছে নয়নতারার। আবার কেউ কেউ মনে করছেন পুরো ঘটনার নেপথ্যে অন্য কোনও গল্প রয়েছে।

একাধিক সম্পর্কের গুঞ্জনের পর ২০২২ সালে পরিচালক বিঘ্নেশকে বিয়ে করেন নয়নতারা। স্বামী, যমজ ছেলেদের নিয়ে সুখেই সংসার করছিলেন তিনি। গত বছর বলিউডে হাতেখড়ি হয়। শাহরুখ খানের বিপরীতে ‘জওয়ান’-এ প্রশংসিত হয়েছে তার অভিনয়। গত বছরটা ইতিবাচক ঘটনা দিয়েই শুরু করেছিলেন। কিন্তু নতুন বছরে হঠাৎই ছন্দপতন।

- Advertisement -

Related Articles

Latest Articles