15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, গর্ভবতী শিক্ষিকা

ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, গর্ভবতী শিক্ষিকা
অভিযুক্ত শিক্ষিকা রেবেকা জোয়েন্স

ছাত্রের সঙ্গে সম্পর্ক করে যুক্তরাজ্যে এক শিক্ষিকার গর্ভবতী হওয়ার ঘটনা ঘটেছে। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানিয়েছে, ওই শিক্ষিকা ১৫ বছর বয়সী এক ছাত্রের সঙ্গে সম্পর্ক করে গ্রেপ্তার হয়েছিলেন। এরপর তিনি জামিনে ছাড়া পান। আর জামিন চলার সময়ই আরেক ছাত্রের সঙ্গে সম্পর্ক গড়ে গর্ভবতী হন তিনি।

বিবিসি আরও জানিয়েছে, অভিযুক্ত শিক্ষিকা রেবেকা জোয়েন্সের বিরুদ্ধে ১৫ বছর বয়সী ওই ছাত্রকে ৩৪৫ পাউন্ডের একটি বেল্ট উপহার দিয়ে যৌন সম্পর্ক গড়ার অভিযোগ উঠে।

- Advertisement -

৩০ বছর বয়সী ওই শিক্ষিকার বিরুদ্ধে শিশুর সঙ্গে যৌনকর্ম করার অভিযোগে বিচার চলছে। তার বিচারটি হচ্ছে ম্যানচেস্টারের ক্রাউন কোর্টে।

তদন্ত চলার সময় ওই শিক্ষিকাকে বরখাস্ত করা হয়। তবে ওই স্কুল এবং ছাত্রদের কারও নামই প্রকাশ করা হয়নি।

ওই শিক্ষিকা ১৫ বছর বয়সী ছাত্রের বন্ধুকে ছবি পাঠায়। যার মধ্যে গোপনে তোলা ছবিও ছিল। এরপরই তাকে গ্রেপ্তার করা হয়।

প্রসিকিউটর জো অ্যালম্যান বলেছেন, ওই ছাত্রকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আনা হয়েছিল। এরপর বিচার প্রক্রিয়ার কার্যক্রম শুরু হয়। কিন্তু তখনই জানা যায় শিক্ষিকা জোয়েন্স ১৫ বছর বয়সী অপর এক ছাত্রের সঙ্গে দীর্ঘদিন যৌনসম্পর্ক করেছেন।

যে দ্বিতীয় ছাত্রের সঙ্গে সম্পর্ক গড়ে শিক্ষিকা জোয়েন্স গর্ভবতী হয়েছেন তিনি তার শিক্ষিকা ছিলেন এবং তিনি যখন চাকরি থেকে বরখাস্ত হয়েছিলেন তখনও এই ছাত্রের সঙ্গে সম্পর্ক অব্যাহত রাখেন। তখন এই ছাত্রের বয়স ১৫ বছর ছিল।

ওই ছাত্র শিক্ষিকার ফ্লাটে যায় এবং তারা একে-অপরের সঙ্গে ঘনিষ্ট হয়। এরপর ছাত্রটির বয়স যখন ১৬ বছর হয় তখন দুইজন পূর্ণ যৌন সম্পর্ক গড়ে তোলে। এতে করে ওই শিক্ষিকা গর্ভবতী হয়ে পড়েন।

প্রসিকিউট জো অ্যালম্যান শিক্ষিকা জোয়েন্সের এ ব্যবহারকে ‘নির্লজ্জ’ হিসেবে অভিহিত করেছেন।

কোর্টের তথ্য অনুযায়ী, ওই শিক্ষিকা তার দ্বিতীয় ছাত্রকে বলেছিলেন তিনি গর্ভবতী হতে সক্ষম নন। কিন্তু পরবর্তীতে তিনি গর্ভবতী হয়ে পড়েন। তার বিরুদ্ধে দুই সপ্তাহব্যাপী বিচার চলবে বলে জানা গেছে।

- Advertisement -

Related Articles

Latest Articles