15.2 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

আম্বানির বিয়েবাড়িতে একসঙ্গে অভিষেক-ঐশ্বরিয়া

আম্বানির বিয়েবাড়িতে একসঙ্গে অভিষেক-ঐশ্বরিয়া
অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে অভিষেক ও ঐশ্বরিয়া বচ্চন ডানে

ভারতজুড়ে এখন একটাই আলোচনা। দেশটির শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়ে। মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠান চলে গুজরাটের জামনগরে। সেখানে যোগ দিতে হাজির বলিউড হলিউডসহ দেশীয় ও আন্তর্জাতিক অঙ্গনের সব খ্যাতনামা ব্যক্তিবর্গ।

শনিবার জামনগরে মঞ্চ মাতিয়েছেন বিশ্বখ্যাত পপতারকা রিহানা। একইদিনে একসঙ্গে মঞ্চে এসেছেন বলিউডের তিন খান। এতো এতো চমকের ভীড়ে এবার আরো এক চমক দেখা গেল আম্বানির বিয়েবাড়িতে। বিচ্ছেদ জল্পনা উড়িয়ে জামনগরের অনুষ্ঠানে ফের একসঙ্গে ‘বচ্চন’ পরিবার।

- Advertisement -

৩ মার্চ সোমবার ছিল অনুষ্ঠানের তৃতীয় দিন। সেখানেই বহুদিন পর আবারও পাশাপাশি দেখা গেল অভিষেক-ঐশ্বরিয়া এবং আরাধ্যাকে। আম্বানিদের অনুষ্ঠানে একসঙ্গে বচ্চন পরিবারের সকল সদস্যদের নানান ছবি ও ভিডিও সামাজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। একটি ভিডিওতে অভিষেক, ঐশ্বরিয়া রাই এবং তাদের মাঝে মেয়ে আরাধ্যাকে বসে থাকতে দেখা যাচ্ছে।

অনুষ্ঠানস্থলের ভিতরে তাঁরা একসঙ্গে বসে ঢোলের তালে তালে তাল মেলাচ্ছিলেন। অভিষেককে ঢোলের তালে ঘাড় দোলাতে এবং হাসতে দেখা গেল ঐশ্বরিয়াকে। আরাধ্যকেও হাতে তালি দিয়ে পুরো বিষয়টি উপভোগ করতে দেখা যায়। গান শেষ হতেই তিনজনে একসঙ্গে হাততালি দিয়ে ওঠেন।

বহুদিন ধরেই শোনা যাচ্ছিল অভিষেক-ঐশ্বরিয়া আর এক ছাদের তলায় থাকেন না।

তারা আলাদা থাকেন। খুব শীগগিরিই নাকি তারা আলাদা হয়ে যাবেন! বহুদিন ধরে বলিউডের প্রায় কোনও সামাজিক অনুষ্ঠানেই একসঙ্গে যেতে দেখা যায়নি অভিষেক-ঐশ্বরিয়াকে। গতবছর দীপাবলির দিন থেকেই অভিষেক-ঐশ্বরিয়াকে সেভাবে একসঙ্গে পাওয়া যায়নি। একমাত্র আরাধ্যার স্কুলের অনুষ্ঠানে তাঁরা একসঙ্গে গিয়েছিলেন, সেটাও অবশ্য আম্বানিদেরই স্কুল। তারপর এই প্রথম একসঙ্গে বসে সুন্দর মুহূর্ত ভাগ করে নিতে দেখা গেল ঐশ্বরিয়া-অভিষেককে।
আরও একটা ভিডিওতে বচ্চন পরিবারের সকল সদস্যদের বহু বছর পর একসঙ্গে দেখা গেছে। যেখানে শোনা গিয়েছিল, শাশুড়ি মা জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চন নাকি বহু বছর হল ঐশ্বরিয়ার সঙ্গে কথাই বলেন না, সেখান বহু বছর পর আম্বানিদের অনুষ্ঠানে জয়া, ঐশ্বরিয়া, শ্বেতা, নভ্যা, অগস্ত্য সকলকেই একসঙ্গে দেখা গেল। ছিলেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনও। অনুষ্ঠানের শেষদিনে বচ্চন পরিবার জামনগরে পৌঁছেছিলেন, আবার অনুষ্ঠান শেষে ওইদিনই তারা মুম্বাই ফিরে আসেন।

- Advertisement -

Related Articles

Latest Articles