14.1 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

‘বিয়ে টিকিয়ে রেখেছি বলে চিৎকার করে কোনও লাভ নেই’

‘বিয়ে টিকিয়ে রেখেছি বলে চিৎকার করে কোনও লাভ নেই’
অভিনেত্রী ইশা সাহা

খানিকটা বিরতি দিয়েই ওয়েব সিরিজের কাজে ফিরলেন টলিউড অভিনেত্রী ইশা সাহা। ‘পাশবালিশ’ নামে একটি সিরিজে অভিনয় করেছেন। সঙ্গে সৌরভ দাস ও সুহোত্র মুখার্জি। ১০ মে এটি মুক্তি পাচ্ছে জি-ফাইভে।

এই কাজের ফাঁকেই কলকাতার গণমাধ্যম আনন্দবাজারের মুখোমুখি হয়েছেন ইশা। যে আলাপে উঠে এসেছে তার ব্যক্তিগত বিষয়ও। প্রেম ও বিয়ে নিয়ে তিনি কী ভাবেন, সেটাও জানালেন মন খুলে।

- Advertisement -

বছর দুয়েক আগে গুঞ্জন ছড়ায় যে, অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে প্রেম করছেন ইশা। এ কারণেই ইন্দ্রনীলের এক যুগের সংসারে ভাঙন ধরছে। যদিও সেই গুঞ্জন পরে আর পোক্ত হয়নি। কিন্তু সম্পর্ক কি এখনও আছে?

প্রশ্নের জবাবে ইশা বলেন, ‘সম্পর্ক আছে না নেই সেটা দূর থেকে অনুমান করে লোকে! বিনোদন দুনিয়ার মানুষদের কথা বাদ দিন, পাশের বাড়ির কাউকে নিয়েও এই আলোচনা হয়। অনুমান, মুখরোচক আলোচনা ঠিক আছে, কিন্তু আপনি আমার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে বিবৃতি দিতে পারেন না। বিবৃতি আমি দেবো বা আমার যার সঙ্গে নাম জড়াবে, তিনি দেবেন। আপনি তো তৃতীয় ব্যক্তি।’

এই পর্যায়ে এসেও সম্পর্ক নিয়ে ধোঁয়াশা বজায় রাখলেন ইশা। তার ভাষ্য, ‘যার সঙ্গে আমার নাম জড়ানো হয়েছিল, তার সঙ্গে আমার কিছু থাকতেও পারে, আবার না-ও থাকতে পারে। বলার আগে সত্যতা যাচাই করে নিতে হবে তাদের। আন্দাজে ঢিল ছুড়লে ভিমরুলের কামড় খেতে হবে।’

তবে প্রেম ও বিয়ে নিয়ে ইশার মনোভাবনা স্পষ্ট। তিনি মনে করেন, এই সময়ে কেউ প্রেম করলে সেটা আর গোপন রাখা সম্ভব হয় না। নিজ থেকে সম্পর্কের কথা সময় নিয়ে, ভেবে-চিন্তে জানাবেন ইশা।

‘প্রজাপতি বিস্কুট’ অভিনেত্রী বলেন, “আমি চিরাচরিত চিন্তাধারায় বিশ্বাসী নই। ভালবাসাটাই মূল বিষয়। সেটা না থাকলে বিয়েটার কোনও দাম নেই। বিয়ে আছে, প্রেম নেই, এ রকম জীবনের কোনও মানে হয় না। ‘বিয়ে টিকিয়ে রেখেছি’ বলে চিৎকার করে কোনও লাভ নেই।”

প্রেম টিকে থাকাটাই জরুরি বলে মনে করেন ইশা। বিয়ে যে কোনও সময় সেরে নিতে পারবেন। তার ভাষ্য, ‘প্রেমটা থাকুক, বিয়ে কোনও এক সময়ে হয়েই যাবে। দুটো সই করার ব্যাপার। এ রকম অনেক বিয়ে আছে, যেখানে সুখ নেই, ভালো থাকা নেই। কিন্তু ভালো থাকার ছবি আছে। লোক দেখানো বিয়ে সেটা। আমার বিয়ের ছবি না থাকলেও চলবে, ভালো থাকাটা থাকতে হবে।’

উল্লেখ্য, ২০১৭ সালে ‘প্রজাপতি বিস্কুট’ দিয়ে সিনেমায় অভিষেক হয় ইশার। এরপর তাকে দেখা গেছে ‘গুপ্তধনের সন্ধানে’, ‘সোয়েটার’, ‘দুর্গেশগড়ের গুপ্তধন’, ‘গোলন্দাজ’, ‘কাছের মানুষ’, ‘মিথ্যে প্রেমের গান’, ‘ঘরে ফেরার গান’ ইত্যাদি সিনেমায়। এছাড়া ‘মাফিয়া’, ‘ইন্দু’, ‘গোরা’, ‘হ্যালো! রিমেম্বার মি?’সহ বেশ কয়েকটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন ইশা।

- Advertisement -

Related Articles

Latest Articles