13.7 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

টেইলরের বিড়াল কত টাকার মালিক, জানলে অবাক হবেন

টেইলরের বিড়াল কত টাকার মালিক, জানলে অবাক হবেন
ছবি সংগৃহীত

জনপ্রিয় মার্কিন পপতারকা টেইলর সুইফট কয়েক দিন আগে শুধু সংগীত ও পারফরম্যান্সের ওপর ভিত্তি করেই আনুষ্ঠানিকভাবে ‘বিলিয়নিয়ার’ তালিকায় প্রবেশ করেন। শুধু তিনি নন, বিশ্বের শীর্ষ ধনীর তালিকায় জায়গা করে নিয়েছে তার বিড়ালও। খবর বিবিসি ও অ্যারাবিয়ান বিজনেসের।

প্রতিবেদনে বলা হয়েছে, লাস ভেগাসের সুপারবোল ফাইনালের আগে সুইফট ছিলেন জাপানে, তার ইরাস ট্যুর নিয়ে। সেখান থেকে ব্যক্তিগত বিমানে উড়ে আসেন লাস ভেগাসে। খেলা শুরুর এক ঘণ্টা আগেই তিনি হাজির হন অ্যালেজায়ান্ট স্টেডিয়ামে।

- Advertisement -

সান ফ্রান্সিস্কো ফোরটিনাইনারসকে ওভারটাইমে ২৫-২২ ব্যবধানে হারিয়ে এনএফএলের শিরোপা জিতেছে ট্রাভিস কেলসির দল কানসাস সিটি চিফস। খেলা শেষ হতেই প্রেমিককে জড়িয়ে ধরেন সুইফট, এরপর তাদের চুম্বনের সাক্ষী হন স্টেডিয়ামের দর্শক। আর সেই প্রেমিকের সম্পদের চেয়েও সুইফটের বিড়াল অলিভিয়া বেনসনের মোট সম্পত্তির পরিমাণ বেশি।

ক্যাটস ডট কমের মতে, আনুমানিক ৯৭ মিলিয়ন ডলারের সমপরিমাণ সম্পত্তি অলিভিয়ার। অন্যদিকে বিবিসি জানায়, টেইলর সুইফটের প্রেমিক ট্র্যাভিসের মোট সম্পত্তির পরিমাণ আনুমানিক ৪০ মিলিয়ন ডলার।

তবে অলিভিয়া পৃথিবীর সবচেয়ে ধনী পোষা প্রাণী নয়। বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, গান্থার ফোর নামে এক জার্মান শেফার্ড আছে, যার মোট সম্পত্তির পরিমাণ ৫০০ মিলিয়ন ডলার। এছাড়া ইনস্টাগ্রাম সেলিব্রিটি নালা ক্যাটও এ তালিকায় রয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles