22.1 C
Toronto
শুক্রবার, জুলাই ১২, ২০২৪

আগুনে পুড়ছে শাড়ি তবুও মোবাইল গেমে মগ্ন গৃহবধূ!

আগুনে পুড়ছে শাড়ি তবুও মোবাইল গেমে মগ্ন গৃহবধূ!
<br >প্রতীকী ছবি

উত্তরবঙ্গের হাড় কাঁপানো ঠাণ্ডায় রান্না করছিলেন গৃহবধূ। আগুন পোহাতে পোহাতে মোবাইলে গেমও খেলছিলেন। কিন্তু তিনি এতটাই মগ্ন হয়ে যান, কখন তার শাড়ির আঁচলে আগুন ধরে যায় টেরই পাননি। এ ঘটনায় ওই গৃহবধূর হাত এবং কোমর থেকে নিচের অংশ সম্পূর্ণ পুড়ে গেছে।

ঘটনাটি ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির। দগ্ধ গৃহবধূর নাম শিখা রায় বর্মন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। খবর দ্য ওয়ালের।

- Advertisement -

স্থানীয়রা জানান, ময়নাগুড়ি ব্লকের খাগড়া বাড়ি এক নং গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা শিখা। বুধবার সন্ধ্যায় রান্নার ফাঁকে আগুন পোহাতে পোহাতে গেম খেলছিলেন তিনি। এমন সময় তার শাড়ির আঁচলে আগুন ধরে গেলেও তিনি তা টের পাননি। এরপর আগুন যখন আঁচল থেকে সারা কাপড়ে ছড়িয়ে পড়ে হুঁশ ফেরে গৃহবধূর। তিনি এক প্রান্ত থেকে অন্য প্রান্ত ছোটাছুটি শুরু করেন।

এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। তাকে উদ্ধার করে নিয়ে যায় স্থানীয় গ্রামীণ হাসপাতালে। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে জলপাইগুড়ি মেডিকেল কলেজের সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়। পারিবারিক সূত্রে জানা গেছে, শিখার হাত এবং কোমর থেকে নিচের অংশ সম্পূর্ণ পুড়ে গেছে।

শিখা রায়ের আত্মীয় মনিকা রায় বলেন, ‘আগুন পোহাচ্ছিল। হঠাৎ চিৎকার শুনি। আমি বাইরে বেরিয়ে আসতেই আমায় জড়িয়ে ধরছিল। ততক্ষণে যা হওয়ার হয়ে গেছে। তারপর লোকজন ডেকে ওকে হাসপাতালে ভর্তি করাই।’

- Advertisement -

Related Articles

Latest Articles