22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

মোবাইল ব্যবহারে নিষেধ করায় বড় ভাইকে কুপিয়ে হত্যা করল বোন

মোবাইল ব্যবহারে নিষেধ করায় বড় ভাইকে কুপিয়ে হত্যা করল বোন
প্রতীকী ছবি

ঘটনাটি ভারতের ছত্তিশগড়ের। সেখানে মোবাইল ফোনে ছেলে বন্ধুদের সঙ্গে কথা বলতে নিষেধ করায় বড় ভাইকে কুপিয়ে হত্যা করেছে ১৪ বছরের এক কিশোরী। খবর এনডিটিভির।

গণমাধ্যমটি জানিয়েছে, গত শুক্রবার ছত্তিশগড়ের খয়রাগড়-চুইখাদান-গান্দাই জেলা আমলিদিহকলা গ্রামে এ ঘটনা ঘটেছে। পুলিশ ওই কিশোরীকে আটক করেছে।

- Advertisement -

আটক কিশোরী পুলিশকে জানিয়েছে, ঘটনার দিন সে ও তার ১৮ বছর বয়সি বড় ভাই বাড়িতে ছিল। পরিবারের অন্য সদস্যরা বিভিন্ন কাজে বাইরে ছিল।

এ সময় তার ভাই ‘ছেলে বন্ধুদের সঙ্গে কথা বলে’ এমন অভিযোগ তুলে গালিগালাজ করে এবং মোবাইল ফোন তার কাছ থেকে কেড়ে নেয়। কিছু সময় পর তার ভাই যখন ঘুমিয়ে পড়েন তখন ওই ক্ষুব্ধ কিশোরী ধারালো কুড়াল দিয়ে ভাইয়ের গলায় কোপ দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু ১৮ বছর বয়সি তরুণের।

এনডিটিভি জানায়, হত্যার কথা গোপন করার চেষ্টা করেছিল কিশোরী। হত্যার পর কিশোরী প্রথমে গোসল করে নিজের হাত থেকে রক্ত ধুয়ে ফেলে। পোশাকও পরিবর্তন করে ফেলে। তার পর প্রতিবেশীদের গিয়ে জানায়, কেউ বা কারা তার ভাইকে খুন করেছে।

পুলিশ জানায়, পুলিশের জেরার মুখে একপর্যায়ে কিশোরীটি তার ভাইকে হত্যার কথা স্বীকার করেছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা নথিভুক্ত করা হয়েছে। পুরো বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

- Advertisement -

Related Articles

Latest Articles