15.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করাই কাল হলো মডেলের

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করাই কাল হলো মডেলের
ছবি সংগৃহীত

ইনস্টাগ্রামে ছবি আপলোড করাই কাল হয়েছে ইকুয়েডরের ল্যান্ডি প্যারাগা গয়বুরোর নামের এক মডেলের।

সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি সক্রিয় থাকায় ইনস্টাগ্রামে তার প্রায় পৌনে ২ লাখ অনুসারী। সম্প্রতি খুন হয়েছেন ২৩ বছর বয়সি ল্যান্ডি।

- Advertisement -

স্থানীয় একটি রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন ল্যান্ডি। দুপুরের খাবার সামনে নিয়ে তিনি সেখানে ছবি তোলেন। সেখানে অবস্থান করার সময় ওই ছবি ইনস্টাগ্রামে আপলোডও করেছিলেন।

তদন্তকারীরা বলছেন, ওই ছবি দেখে ল্যান্ডির অবস্থান চিহ্নিত করেছিলেন খুনিরা। এরপর সেখানে গিয়ে নৃশংসভাবে খুন করেন জনপ্রিয় এই ইনফ্লুয়েন্সারকে।

ল্যান্ডিকে খুন করতে ওই রেস্তোরাঁয় দুজন বন্দুকধারী গিয়েছিলেন। তাদের শনাক্ত করা সম্ভব হয়নি। পুরো ঘটনা সেখানে থাকা ক্যামেরায় ধরা পড়েছে।

ফুটেজে দেখা যায়, ল্যান্ডি রেস্তোরাঁর ভেতরে বসে আছেন। একজন সঙ্গীর সঙ্গে কথা বলছেন। এ সময় দুজন বন্দুকধারী সেখানে প্রবেশ করে গুলি ছোড়েন।

মুহূর্তের মধ্যে রেস্তোরাঁয় বিশৃঙ্খলা দেখা দেয়। গুলিবিদ্ধ হয়ে মেঝেতে লুটিয়ে পড়েন ল্যান্ডি। এরপর পালিয়ে যান বন্দুকধারীরা।

দেখা যায়, সাবেক বিউটি কুইন (সুন্দরী প্রতিযোগিতায় বিজয়ী) ল্যান্ডির রক্তাক্ত দেহ রেস্তোরাঁর ভেতর পড়ে আছে।

তদন্তকারীরা বলছেন, ইনস্টাগ্রামে ছবি দেখে ল্যান্ডির অবস্থান চিহ্নিত করেছিলেন খুনিরা। এরপর সেখানে গিয়ে নৃশংসভাবে খুন করেন জনপ্রিয় এই ইনফ্লুয়েন্সারকে।

এ ঘটনায় তদন্ত চলছে। তদন্তকারীরা বলছেন, ইনস্টাগ্রামে ল্যান্ডির অনুসারীর সংখ্যা ১ লাখ ৭৩ হাজার। রেস্তোরাঁয় বসে মধ্যাহ্নভোজের ছবি দেখে তার অবস্থান জেনেছিলেন খুনিরা।

তবে ল্যান্ডিকে খুন করার কারণ এখনো জানা যায়নি। এ নিয়ে কিছু গুঞ্জন ছড়িয়েছে। যেমন কেউ বলছেন, স্থানীয় একজন কুখ্যাত গ্যাং লিডারের সঙ্গে ল্যান্ডির সম্পর্ক ছিল।

কেউ বলছেন, সংঘটিত অপরাধে বিচার বিভাগীয় কর্মকর্তাদের দুর্নীতিসংশ্লিষ্ট একটি তদন্তের ফাঁদে জড়িয়ে পড়ায় খুন হতে হয়েছে তাকে।

এমন গুঞ্জনও রয়েছে যে, একজন মাদক সম্রাটের সঙ্গে ল্যান্ডির সম্পর্ক ছিল। তাই ওই ব্যবসায়ীর বিধবা স্ত্রী ল্যান্ডিকে খুন করিয়ে থাকতে পারেন।

- Advertisement -

Related Articles

Latest Articles