20.9 C
Toronto
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

‘ফুড পয়জনিংয়ে কি স্লিপিং পিল খায়’ ভক্তের প্রশ্নে যা বললেন তিশা

‘ফুড পয়জনিংয়ে কি স্লিপিং পিল খায়’ ভক্তের প্রশ্নে যা বললেন তিশা
<br >তানজিন তিশা

তানজিন তিশার অসুস্থতার খবর ঘিরে গুজব ছড়িয়ে পড়ে মিডিয়ায়। কোনো কোনো গণমাধ্যম লিখেছে- এই অভিনেত্রী আত্মহত্যা করতে গিয়েছিলেন; অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। এ নিয়ে ক্ষোভ জানিয়ে গতকাল বৃহস্পতিবার ফেসবুকে স্ট্যাটাস দেন অভিনেত্রী।

পরে দিবাগত রাত ১২টার দিকে ফেসবুক লাইভে আসেন তানজিন তিশা। এ সময় লাইভে এক ভক্ত তানজিন তিশার কাছে জানতে চান, ফুড পয়জনিংয়ের জন্য কি কেউ স্লিপিং পিল খায়?

- Advertisement -

এমন প্রশ্নে তিশা বলেন, ইট নট ফর ফুড পয়জনিং, আই ফেল্ট ব্যাড। ফিজিক্যালি ও মেন্টালি আমি আপসেট ছিলাম। আমার মনে হয়েছিল অসুস্থ। আমি টানা টোয়েন্টি ডেজস শুটিং করে বাবার কবরের পাশে গিয়েছিলাম। সব মিলিয়ে টানা চাপ গিয়েছে। এটাই কারণ। আমার মনে হয়, আপনার পড়াশোনা করা উচিত।

তিশা বলেন, আমাকে প্রায়ই বিভিন্ন রকম মেডিসিন খেতে হয়। সঙ্গে স্লিপিং পিল খেতে হয়। হয়তো ঘুমাব বলে এমন হয়েছে, স্লিপিং পিল একটার জায়গায় পরিমাণ বেশি হয়ে গেছে। আমি খেয়াল করি নাই স্লিপিং পিলের মাত্রা বেশি ছিল। যেটা আমাকে প্রেসক্রাইব করা না। সেটা খেয়েই আমি অসুস্থ হয়ে পড়ি। আমার কোনো সেন্স ছিল না।

তখন দ্রুত আমাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সরকারি হাসপাতালে যাওয়ার পর তারা মনে করেছে এটা সুইসাইড কেস। তখন আমাকে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তেমন ঝুঁকিপূর্ণ ছিল না। আমার পরিবার ঝুঁকি না নিতে ওয়াশ করাতে বলে। সকালে ঘুম থেকে উঠে দেখি আমি হাসপাতালে।

ফেসবুক লাইভে তিশা বলেন, ব্যক্তিগত বিষয় নিয়ে অনেকেই কথা বলেন, কথা বলতে পছন্দ করেন। এতে আমার কোনো আপত্তি নেই। এটা আপনাদের ব্যক্তিগত ব্যাপার। আমার প্রধান কথা, তানজিন তিশা আত্মহত্যার কথা বলেছেন, আসলে আত্মহত্যা কী? কয়দিন আগে আমি আত্মহত্যা নিয়ে সচেতনতামূলক কথা বলেছি। সেখানে আমি আত্মহত্যা করব কেন? আসলে আত্মহত্যা কী?

এ সময় তিনি ভক্তদের বলেন, জীবন নিয়ে তিনি সুখে আছেন। আত্মহত্যা করার মতো কিছুই নেই।

তিনি বলেন, দুই বছরও হয় নাই আমার বাবা মারা গিয়েছেন। আমি স্ট্রং লাইফ লিড করছি। বাবা আমাকে স্ট্রং করেছেন। আমার সবচেয়ে আপন ছিলেন বাবা, এখন আমার এমন কিছু নেই, যে কারণে সুইসাইড করতে হবে।

ফেসবুক লাইভে সবার উদ্দেশে তানজিন তিশা বলেন, গতকাল তিনি অনেক ঝামেলায় ছিলেন। তার মধ্যে ফেসবুক হ্যাকড হওয়া, অসুস্থতা, ফুড পয়জনিং। এসব নিয়েই তিনি মানসিক চাপে ছিলেন।

গতকাল সকালে ঘুম থেকে উঠেই একের পর এক অনলাইনের খবর তার চোখে পড়ে। বেশিরভাগ খবরের শিরোনাম, তানজিন তিশা আত্মহত্যার চেষ্টা করেছেন। কারণ এই অভিনেত্রী মুশফিক আর ফারহানের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

তিশা বলেন, প্রেম হোক বা না হোক, এটা আমার ব্যক্তিগত বিষয়। যেদিন আমার পাবলিকলি বলার ইচ্ছা হবে এর সঙ্গে আমার প্রেম, বিয়ে করেছি, সেদিনই আমি বলব। এখন আপনারা সমালোচনা করে ভালো থাকলে আমার আপত্তি নাই।

তানজিন তিশা এখন নিজেকে গুছিয়ে নিচ্ছেন; কিন্তু তিনি মনে করছেন এ সময়ে অনেকেই তার ক্ষতি করার চেষ্টা করছেন। তিনি বলেন, আমার ফিমেল আর্টিস্ট, মেল আর্টিস্ট, কিছু পরিচালক, যারা ভুল করছেন, আমার ক্ষতিগুলো করার চেষ্টা করছেন। আমার জায়গাটা নষ্ট করছেন। তাদের নাম শিগগিরই প্রকাশ করব।

- Advertisement -

Related Articles

Latest Articles