26.6 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

মা দিবসে কন্যাকে সামনে আনলেন পরীমণি

মা দিবসে কন্যাকে সামনে আনলেন পরীমণি
মা দিবসে নিজের ফেসবুকে কন্যাকে সামনে আনলেন পরীমণি ছবি সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়িকার পুরো পৃথিবীজুড়ে রয়েছে তার পুত্র পুণ্য। তবে পুত্রের পর তার ঘর আলোকিত করেছে কন্যা। ফুটফুটে এক কন্যাসন্তানকে দত্তক নিয়েছেন নায়িকা। দুজনকে নিয়েই পরীর দিন কাটছে ভীষণ ব্যস্ততায়।

মা দিবসে নিজের ফেসবুকে কন্যাকে সামনে আনলেন পরীমণি। ভীষণ মিষ্টি একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি। কন্যাকে পেয়ে পরী বেশ উচ্ছ্বসিত তা তার কথাই প্রকাশ পেয়েছে।

- Advertisement -

রোববার (১২ মে) মা দিবসে ভিডিও প্রকাশ করে তিনি লিখেছেন, হ্যাপি মাদার্সডে টু মি! সঙ্গে একটি ভালোবাসার ইমোজি জুড়ে দিয়েছেন।

তিনি আরও লিখেছেন, ‘আমার জীবনের একান্ত নিজের দুজন মানুষ। আমার বাচ্চারা তোমরা আমার চোখ জুড়ে থাকো। আমার বুক জুড়ে থাকো। আমি তোমাদের অনেক ভালোবাসি।’

পরীমণি তার কন্যার নাম রেখেছেন সাফিরা সুলতানা প্রিয়ম। এর আগে দত্তক নেয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে সই করার সময় মনে হলো আল্লাহ আবার আমার জন্য কিছু করলেন।’

তিনি আরও বলেন, ‘জীবনে কোনো দিন কিছু নিয়ম অনুযায়ী বা পরিকল্পনা করে করিনি। তাই আল্লাহ আমার জন্য যা যা চেয়েছেন তাই মাথা পেতে নিয়েছি। ও পরীর মতোই আমার কোলে চলে এলো। কোলে যখন নিই, মনে হয় আমার নাভি কেটেই ও এসেছে। ওর ছবি এখন দিচ্ছি না। কেউ রাগ করবেন না! মা তো… আর কিছু দিন যাক।’

তবে পরীমণি ব্যস্ত রয়েছেন টালিউডের একটি ছবি নিয়েও। ‘ফেলু বক্সী’ নামের ছবিটিতে তার সঙ্গে আছেন সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার। এটি নির্মাণ করছেন দেবরাজ সিনহা।

উল্লেখ্য, ‘গুণিন’ সিনেমার সেটে অভিনয় করতে গিয়ে অভিনেতা শরীফুল রাজের প্রেমে পড়েন পরী। ভালোবেসে তাকে বিয়েও করেন। সুখের সংসারে আসে একমাত্র ছেলে রাজ্য কিন্তু এখন পরী তার ছেলেকে ডাকেন পুন্য বলে। রাজের সঙ্গে বিচ্ছেদ হয়েছে পরীর। এখন সন্তানদের নিয়েই জীবন কাটছে তার।

- Advertisement -

Related Articles

Latest Articles