16.3 C
Toronto
রবিবার, মে ৫, ২০২৪

দ্য প্রাইস ইজ রাইট জিতলেন টরন্টোর এক নারী

দ্য প্রাইস ইজ রাইট জিতলেন টরন্টোর এক নারী
টরন্টোর এই দম্পতি দীর্ঘদিন ধরেই বিখ্যাত দ্য প্রাইস ইজ রাইটের ভক্ত

দশম বিবাহবার্ষিকী উদযাপনে গত আগস্টে যুক্তরাষ্ট্রের ওয়েস্ট কোস্ট ভ্রমণের সিদ্ধান্ত নেন শেরি অ্যান এবং ব্রুক গর্স্ট। সল্ট লেক সিটি থেকে তারা একটি কার ভাড়া করেন এবং সাত রাত লস অ্যাঞ্জেলেসে কাটানোর জন্য সেখানে পৌঁছানোর আগে লাস ভেগাস ও সান ফ্রান্সিস্কো ভ্রমণ করেন।

টরন্টোর এই দম্পতি দীর্ঘদিন ধরেই বিখ্যাত দ্য প্রাইস ইজ রাইটের ভক্ত। ব্রুকস এর ভক্ত শৈশব থেকেই, যখন বব বার্কার ইেট সঞ্চালনা করতেন। শেরি অ্যান দেখছেন গত এক দশক ধরে।

- Advertisement -

শেরি অ্যান বলেন, দ্য প্রাইস ইজ রাইট আমি প্রতিদিনই দেখি। তাই ভাবতাম, আমি যদি এতে অংম নিতে পারতাম। এমনকি দর্শক হিসেবেও যদি অংশ নিতে পারতাম। আমার স্বামী যে টিকিট কাটার পরিকল্পনা করছেন সেটা আমি কল্পনা করতেও পারিনি। সেটাই তিনি আমাকে বললেনÑঠিক আছে আমরা সেখানে যেতে পারি।

ব্রুক দুটি টিকিট নিলেন। এতে কোনো অর্থ খরচ হয়নি। এরপর তারা লস অ্যাঞ্জেলেসের উত্তরপূর্ব নেবারহুডে গ্লেনডেল স্টুডিওতে গেলেন। বিষয়টির ব্যাখ্যা করতে গিয়ে ব্রুকস বলছিলেন, তাদেরকে লাইনে দাঁড়াতে হয়। কিছু ফরমে স্বাক্সর দিতে হয় এবং অপেক্ষমাণ কক্ষে অপেক্ষা করতে হয়। সেখানে পুরোনো কিছু পর্ব দেখানো হচ্ছিল বড় স্ক্রিনে।
ব্রুকস বলেন, অপেক্ষমাণ কক্ষে আরও এক ঘণ্টা অপেক্ষা করার পর তাদেরকে নতুন স্টুডিওতে যেতে বলা হয়। এরপর ঘোষক জর্জ বেরিয়ে এসে আমাদের সঙ্গে কথা বললেন। তিনি বললেন, দেখুন, এখানে অনেক শব্দ। আমি যখন ব্লা, ব্লা, ব্লা নেমে আসুন তখন আপনারা ডানে তাকাবেন। সেখানে ব্রিস্টল বোর্ডে লেখা আপনাদের নামসহ একজন লোক দাঁড়িয়ে থাকবেন।

শেরি অ্যান বলেন, তার নাম যে ডাকা হয়েছে তিনি সেটা শুনতে পাননি। আমি দ্বিধায় ছিলাম। কারণ, সেদিকে মনোযোগ আমার ছিল না। এ ছাড়া সেখানে অনেক শব্দ হচ্ছিল। এরপর আমার পাশে বসে থাকা আমার স্বামী বললেন, হানি, তারা তোমার নাম ডাকছে। প্রতিযোগী হিসেবে নির্বাচিত হওয়ার পর তিনি খুশিতে নাচতে শুরু করেন। এরপর আমি ফিরে এসে আমার স্বামীকে চুমু দেই। আমি কখনোই এটা আশা করিনি।

ওয়ান রং প্রাইস খেলায় শেরি অ্যান জিততে পারেনিন। কিন্তু চাকাটি যখন ঘোরান তখন তার জন্য সেটা সৌভাগ্য বয়ে আনে। চাকাটি খুব ভারী না হলেও এটিকে খুব জোরে ঘোরাতে চাননি তিনি।

ব্রুকস বলেন, তিনি মাত্র ৭০ সেন্ট পেলেন। এটা কঠিন, তাই নয় কি? এখন বাকি রইলো কেবল শোকেস মোডাউন। তারা শেরি অ্যানের প্রতিযোগিতার সঙ্গে বন্ধুত্ব তৈরি কবলেন। লিলি ড্যাং সত্যিই নতুন কার জিততে চাইছিলেন।

শেরি অ্যান বলেন, আমি তাকে বললাল আপনি এটা পাচ্ছেন।
খেলা শুরু হলে শেরি অ্যানের প্রতিপক্ষ তার দিকে প্রথম শোকেসটি চালান করে দিলেন। সেখানে ছিল একটি নৌকা, দুজনের জন্য পাম স্প্রিং ভ্রমণ ও কিছু পোশাক। পুরস্কার হিসেবে ড্যাং পেলেন একটি নতুন গাড়ি। ড্যান তার পুরস্কারের মূল্য বেশি উল্লেখ করায় ২৮ হাজার ডলারের শোকেস প্রাইসের বিজয়ী হলেন শেরি অ্যান।

শেরি অ্যান বলেন, আমি তাকে আলিঙ্গন করলাম এবং বললাম, আপনি বড় কাজ করেছেন। আপনি দারুণ মানুষ।

শেরি অ্যান এরপর দৌড়ে এসে স্বামীকে নিয়ে নেমে গেলেন। ব্রুকস বলেন, সে যখন এটা জেতে আমি তখন বিশ^াস করতে পারিনি। আমি এখনো বিশ^াস করতে পারছি না।

- Advertisement -
পূর্ববর্তী খবর
পরবর্তী খবর

Related Articles

Latest Articles