15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

প্রেমিকের হাতে স্ত্রীকে তুলে দিলেন স্বামী!

প্রেমিকের হাতে স্ত্রীকে তুলে দিলেন স্বামী!
প্রতীকী ছবি

বিয়ের আগে থেকেই এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল স্ত্রীর। বিয়ের পরেও সেই সম্পর্কে ছেদ ঘটেনি। বিষয়টি জানতে পেরে স্ত্রীকে তার প্রেমিকের হাতে তুলে দিলেন স্বামী। শুধু তাই-ই নয়, নিজে দাঁড়িয়ে থেকে প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়েও দিলেন। ঘটনাটি ভারতের উত্তরপ্রদেশের দেওরিয়ার।

স্থানীয় সূত্রে খবর, বছরখানেক আগে বিয়ে হয়েছে ওই দম্পতির। কিন্তু বিহারের গোপালগঞ্জের এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই বধূর। শ্বশুরবাড়ির লোক, এমনকি তার স্বামীও এই বিবাহবহির্ভূত সম্পর্কের কথা টের পাননি। বিষয়টি প্রকাশ্যে আসে গত শুক্রবার।

- Advertisement -

এক প্রতিবেশীর দাবি, সেদিন রাতে গোপালগঞ্জ থেকে ওই বধূর শ্বশুরবাড়ির এলাকায় আসেন তার প্রেমিক আকাশ শাহ। প্রেমিকার সঙ্গে লুকিয়ে দেখা করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েন আকাশ। এরপর গ্রামবাসীরা তাকে মারধর করেন। এ ঘটনায় এলাকায় হুলস্থুল পড়ে যায়। আকাশ শাহ দাবি করেন, ওই বধূর সঙ্গে দুই বছর ধরে সম্পর্ক রয়েছে তার।

এদিকে স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই সকলকে চমকে দিলেন তার স্বামী। তার এই কাণ্ড দেখে হতবাক হয়ে যান গ্রামবাসীরা। অনেকেই বিষয়টি নিয়ে আপত্তি জানান। কিন্তু তাতে কোনও লাভ হয়নি।

অন্যদিকে ওই নারীও তার স্বামীকে জানান, প্রেমিকের সঙ্গেই সংসার করতে চান তিনি। স্ত্রীর মুখে এ কথা শোনার পর তিনি তাদের দুজনকে মন্দিরে নিয়ে দাঁড়িয়ে থেকে বিয়ে দেন।

- Advertisement -

Related Articles

Latest Articles