23.9 C
Toronto
মঙ্গলবার, মে ২১, ২০২৪

স্ত্রীর প্রেমিকের মাথা কেটে শ্বশুরবাড়িতে রেখে এলেন স্বামী!

স্ত্রীর প্রেমিকের মাথা কেটে শ্বশুরবাড়িতে রেখে এলেন স্বামী!
প্রতীকী ছবি

অন্য এক ব্যক্তির সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছিল স্ত্রী। বিষয়টি মানতে না পেরে তার সঙ্গে সম্পর্ক ত্যাগ করেছিল স্বামী। এবার স্ত্রীর সেই প্রেমিকের মাথাই কেটে ফেললেন তিনি। শুধু তা-ই নয়, সেই কাটা মাথা শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকেই দিয়ে এলেন। ঘটনাটি ভারতের তামিলনাড়ুর তুতিকোরিনের।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, অভিযুক্তের নাম এস ভেলুস্বামী। তার স্ত্রীর প্রেমিকের নাম ডি মুরুগান। দুজনই তেনকাসি জেলার কন্নাড়িকুলামের বাসিন্দা।

- Advertisement -

পুলিশ জানিয়েছে, একই এলাকার বাসিন্দা মুরুগানের সঙ্গে স্ত্রীর সম্পর্ক নিয়ে প্রায় ঝগড়া হত ভেলুস্বামীর। এরপর স্বামীকে ছেড়ে বাপের বাড়িতে চলে যান তার স্ত্রী।

গত বৃহস্পতিবার নিজের জমিতে গরু চরাচ্ছিলেন মুরুগান। অভিযোগ উঠেছে, এ সময় আচমকা একটি ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালান ভেলুস্বামী। আচমকা হামলার মুখোমুখি হওয়ায় প্রতিরোধের সুযোগ পাননি মুরুগান। এরপর তার কাটা মাথা একটি প্লাস্টিকের ব্যাগে ভরে শ্বশুরবাড়িতে নিয়ে যান ভেলুস্বামী।

এদিকে শ্বশুরবাড়িতে ভেলুস্বামীকে দেখে চমকে ওঠেন তার স্ত্রী। একপর্যায়ে ব্যাগ থেকে মুরুগানের কাটা মাথা বের করে বাড়ির সামনে রেখে পালিয়ে যান অভিযুক্ত। পরে পুলিশ গিয়ে কাটা মাথা উদ্ধার করে। মুরুগানের মরদেহ উদ্ধার হয় তার জমি থেকে। এরপরই গ্রেপ্তার করা হয় ভেলুস্বামীকে।

- Advertisement -

Related Articles

Latest Articles