24.3 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

লিংক খুঁজতে না করলেন তাসনিয়া ফারিণ

লিংক খুঁজতে না করলেন তাসনিয়া ফারিণ

প্রথমবারের মতো একসঙ্গে কাজ করেছেন শোবিজের পরিচিত দুই মুখ তাসনিয়া ফারিণ ও সিয়াম আহমেদ। তাদের দুজনকে জুটি করে নির্মাতা মিজানুর রহমান নির্মাণ করেছেন ওয়েব ফিল্ম ‘পুর্ণমিলনে’। সম্প্রতি দেশীয় একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এটি।

- Advertisement -

কাজিনদের সম্পর্কের নানান বাঁক-মাত্রা, আনন্দ-হাসি, টুকরো অভিমান, কিছু টানাপোড়েন, সংশয় আর দ্বন্দ্বের গল্প ওয়েব ফিল্মটির গল্পে উঠে এসেছে। এটি মুক্তির পর ‘পুনর্মিলনে’র প্রচারের অভিনব এক কৌশল বেছে নিলেন এর অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ফেসবুকে এক স্ট্যাটাসে ‘পুনর্মিলন’ সিনেমা সার্চ করার ছবি প্রকাশ করেন। ক্যাপশনে তারকা লেখেন, লিংক না খুঁজে চরকিতে গিয়ে দেখেন। ডেসক্রিপশন-এ দিয়ে দিচ্ছি।

নতুন এই কাজটি নিয়ে ফারিণ বলেন, ‘পুনর্মিলনের গল্প পড়ার পর দ্বিতীয়বার ভাবতে হয়নি আমাকে। নিজেকে গল্পের অংশ মনে হয়েছে। সিয়াম ভাইয়ের সঙ্গেও এ প্রথম কাজ করা হলো।’

পরিচালক মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘কোনো ট্যুরে গেলে বন্ধুত্ব হয়, আবার অফিস ও ইউনিভার্সিটিতে বন্ধুত্ব হয়। আমরা স্কুল-কলেজের বন্ধুত্বের গল্প দেখি। তবে একটা গল্প দেখানো হয় না, সেটা হলো কাজিনদের বন্ধুত্বের গল্প। এবার আমার গল্প হলো, কাজিনদের বন্ধুত্বের গল্প নিয়ে। আমাদের ফান, ফুর্তি ও পুনর্মিলনে সবাইকে নস্টালজিক ফিল দেবে।’

এ সিনেমায় আরও অভিনয় করেছেন শাশ্বত দত্ত, নূর ইমরান মিঠু, তাজনূভা জাবীন, নওবা তাহিয়া, দীপ্ত দে, জান্নাতুল ফেরদৌস কাজল, টুনটুনি হামিদ, মানস বন্দ্যোপাধ্যায়, শোয়েব মনির, হামিদুর রাহমান, গোলাম ফরিদা ছন্দা, মালা ভট্টাচার্য্য প্রমুখ।

- Advertisement -

Related Articles

Latest Articles