15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

‘আমার ব্যক্তিগত মতামত কেউ আবার গায়ে মাখবেন না’

‘আমার ব্যক্তিগত মতামত কেউ আবার গায়ে মাখবেন না’
শাহ হুমায়রা সুবাহ

সিনেমার নায়ক-নায়িকারাই নাকি খারাপ? ওদেরকে নিয়ে নাকি দুনিয়ার নাটক হয়! কিন্তু তারপরও তো সবাই সিনেমার নায়ক-নায়িকাদের দেখতে চায় ওদের খোঁজ-খবর রাখে, ভালো মন্দ কমেন্টস করে। কিন্তু দু’দিন পরপর দেখছি নাটকের ভিতরেই নাটক হচ্ছে। নাটকের নায়কের বিরুদ্ধে অভিযোগ নাটকের নায়িকার!

আবার কিছুদিন আগে দেখলাম ডিরেক্টরের বিরুদ্ধে নাটকের নায়িকার অভিযোগ। আমার সিনেমার পাশাপাশি নাটকেও অভিনয় করার ইচ্ছে। কয়েকটা একক নাটকে অভিনয় করেছিও। কিন্তু এইসব দেখে এখন আর নাটক করার কোন ইচ্ছা নাই, কারণ ভয় পাই। দু’দিন পর পর এভাবে কাদা ছোড়াছুড়ি দেখে।

- Advertisement -

সিনেমার নায়ক-নায়িকারা বিয়ে করুক আর প্রেম করুক এটা তাদের ব্যক্তিগত ব্যাপার। বিয়ে, বিচ্ছেদ ও ব্রেকআপ সাধারণ মানুষের মধ্যেও হয়- শুধু নায়ক-নায়িকাদেরই হয় তা কিন্তু না। সাধারণ মানুষেরটা প্রকাশ পায় না আর নায়ক-নায়িকাদেরটা প্রকাশ পায়। কিন্তু সিনামাতে এটলিস্ট দু’দিন পরপর এইরকম করে কেউ কারো বিরুদ্ধে অভিযোগ তোলে না। আর এরকম নাটকও হয় না ফিল্ম ডিরেক্টর, নায়ক-নায়িকা এবং অন্যান্য আর্টিস্টদের মধ্যে।

সিনেমার মানুষরা সেটের সবাইকে সম্মান করে এবং সবার সাথে সবার খুব ভালো সম্পর্ক। তারা সবাই সুন্দর করে কাজ শেষ করে। আমি নতুন হিসেবে যে কয়টা মুভিতে কাজ করেছি- সেটের কাউকে বা কোন ডিরেক্টরকে অসম্মান করে কাজ করিনি। যাই হোক এটা আমার ব্যক্তিগত মতামত, কেউ আবার কারো গায়ে মেখে নিবেন না।

(ফেসবুক থেকে সংগৃহীত)

- Advertisement -

Related Articles

Latest Articles