23.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

বাবার পরিচয় নিয়ে প্রশ্ন, তিন বছর পর ছেলেকে নিয়ে প্রকাশ্যে নুসরাত

বাবার পরিচয় নিয়ে প্রশ্ন, তিন বছর পর ছেলেকে নিয়ে প্রকাশ্যে নুসরাত
ছবি সংগৃহীত

টলিউডের প্রথম সারির নায়িকাদের একজন নুসরাত জাহান। তবে ক্যারিয়ারে তিনি যতটা সফল, ব্য়ক্তিগত জীবন নিয়ে ততোটাই বিতর্কিত। প্রেম, বিয়ে, বিচ্ছেদ, রাজনীতি নানা কারণে সংবাদের শিরোনাম হয়েছেন এই নায়িকা।

অভিনেতা যশকে বিয়ের পর ২০২১ সালে প্রথম সন্তানের মা হন নুসরাত। সে সময় ছেলের জন্ম, পিতৃ পরিচয় নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি তাকে। যে কারণে ক্যামেরার সামনে ছেলের মুখ না দেখানোর সিদ্ধান্ত নেন এই তারকা।

- Advertisement -

ছেলে ঈশানকে সব রকম প্রচারের আলো থেকে দূরে রেখেছিলেন নুসরাত-যশ। তিন বছরেও ক্যামেরার লেন্স খুঁজে পায়নি এই তারকা দম্পতির সন্তানকে। তবে এবারই প্রথমবারের মতো ফাঁস হলো ইশানের ছবি।

গত ৫ মে ছিল অভিনেত্রী কোয়েল মল্লিকের ছেলের জন্মদিন। যেখানে উপস্থিত ছিলেন নুসরাত ও তার ছেলে ইশান। সেখানেই ক্যামেরায় ধরা পড়েছেন তারকাপুত্র। ছবি দেখে বোঝা যাচ্ছে, পুরো পার্টিতে তিনি মজে ছিলেন খেলার মুডে।

সামাজিক মাধ্যমে নুসরাত পুত্রের ছবিগুলো ছড়িয়ে পড়েছে। যেগুলো দেখে নেটিজেনরা তাদের প্রতিক্রিয়া জানিয়েছে। কেউ বলছে, ‘পুরো কিউটের ডিব্বা।’ কারো মন্তব্য, ‘বাবা যশের মতোই দেখতে হয়েছে ঈশান।’

প্রসঙ্গত, করোনা লকডাউন চলাকালীন ২০২১ সালে প্রকাশ্যে আসে নুসরত অন্তঃসত্ত্বা। সেই সময় পিতৃ পরিচয় নিয়ে ওঠে প্রশ্ন। কারণ তখনও স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ হয়নি নুসরাতের। এরপরই তার বাবার পরিচয় নিয়ে প্রশ্ন তুলেন নেটিজেনরা।

যেই আলোচনা থামিয়ে দেন যশ-নুরসাত। পুরো সময়ই অভিনেত্রীর পাশে ছিলেন এই অভিনেতা। নায়িকার সন্তানের পিতৃ পরিচয় দেন তিনি। এমনকি জন্ম সনদেও বাবার নাম হিসেবে যশের নাম লেখেন নুসরাত। এরপর একসঙ্গেই তাদের তিনজনের সুখের সংসার।

- Advertisement -

Related Articles

Latest Articles