20.9 C
Toronto
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

সে যদি একা থাকতে চায়, তাহলে ঠিকঠাক মতোই থাকুক: পরীমণি

সে যদি একা থাকতে চায়, তাহলে ঠিকঠাক মতোই থাকুক: পরীমণি
শরীফুল রাজ ও পরীমণি ছবি সংগৃহীত

বিনোদন অঙ্গনের আলোচিত দম্পতি রাজ-পরীর সংসারে ভাঙ্গনের রেখা আরও স্পষ্ট হচ্ছে। রাজের পর এবার পরীমণির কথায় উঠে এলো এমনই ইঙ্গিত। মঙ্গলবার (৬ জুন) রাতে যমুনা টেলিভিশনে দেয়া এক সাক্ষাৎকারে ঢাকাই সিনেমার আলোচিত এ নায়িকা জানান, স্বামী রাজ যদি একা থাকতে চান, তাতে তার কোনো আপত্তি নেই।

পরীমণি বলেন, সে (রাজ) যদি একাই থাকতে চায়, তাহলে ঠিকঠাক মতোই থাকুক। একটু ঘুরে আসবো, আমি একটু বেড়িয়ে আসি, আমি একটু ছুটি চাই… আবার ঘুরে এসে বলে, আমি সংসার করতে চাই। এটা খুব বাজে প্রাকটিস। এটা আমি পারবো না। তার যদি আমাকে ছেড়ে থাকার ইচ্ছা হয়, তাহলে ঠিকঠাক ডিসিশনে এসে আলাদা থাকুক, আমার সমস্যা নাই।

- Advertisement -

তিনি বলেন, লাইভে বলেই দিয়েছিলাম, আমি তাকে ২৪ ঘণ্টা সময় দিতে চাই। কারণ, এটা যত সময় যাবে ততো মুখরোচক হবে।… এটা লাইফেও বাজে ধরনের প্রভাব ফেলে। যেটা আমি চাই না।

বিরক্তির স্বরে পরীমণি বলেন, এগুলো ফাজলামি। আপনার বউ আছে, বাচ্চা আছে… এসব ফাজলামি দিয়ে সংসার জীবন চলে না। আপনি বলবেন যে, আমার ভাল্লাগছে না, আমি একটু ঘুরে আসি। তারপর এই ঘোরাটা কয়দিনের আপনি জানেন না। একা থাকা দরকার বলে ব্যাগ-প্যাক নিয়ে আপনি গেলেন… বলবেন আমার একটু নিজেকে সময় দেয়া দরকার, আমার একটু নিজের দিকে ফোকাস করা দরকার। আপনি এমন স্বার্থপরের মত কথা বলেন কেন?

অভিযোগ করে পরীমণি বলেন, নিশ্চয়ই সবার একটা প্রাইভেট টাইম দরকার। নিজস্ব টাইম দরকার, কাজের টাইম দরকার। সেটা আপনার বাসায় হচ্ছে না? কেউ ডিস্টার্ব করছে আপনাকে? আপনি তো আলাদাই থাকেন, আপনার আলাদা রুম… সবকিছু আলাদা। তাহলে বাইরে কিসের আলাদা টাইম?

সম্পর্ক ভেঙে যাওয়ার পেছনে তৃতীয় পক্ষ কাজ করছে কিনা এমন প্রশ্নের উত্তরে পরীমণি বলেন, এগুলো তো সবার চোখের সামনেই হচ্ছে। আমি আর নতুন করে কী বলবো? এতো ব্লেইম-গেম আমার ভালো লাগছে না, আমি এটা থেকে পরিত্রাণ চাই। এসব কাঁদা ছুড়াছুড়িতে আমার বাচ্চাটার জন্য ক্ষতি হচ্ছে। আমি আমার বাচ্চার বাবাকে বলবো, সে জেনো এটা মনে রাখে। আর সে যে বলে বেড়ায়, সে তার বাচ্চার মাকে সম্মান করে, এটা আমি বাস্তবে দেখতে চাই। সে যেন কাজে প্রমাণ দেয় যে, আমি তার বাচ্চার মা। সে আমাকে অনেক রেসপেক্ট করে।

বিচ্ছেদ কর্মক্ষেত্রে প্রভাব ফেলবে কিনা এমন প্রশ্নের উত্তরে এ নায়িকা বলেন, আমার কাছে বড় গিফট হলো আমার সন্তান। ও যদি আমার চারপাশে থাকে, আমার চোখের সামনে থাকে, মনে হয় পৃথিবী এমনিতেই সুন্দর হয়ে যাবে।

প্রসঙ্গত, গুণিন সিনেমায় অভিনয়ের মাধ্যমে শুরু হয় অভিনেতা শরীফুল রাজ ও নায়িকা পরীমণির প্রেম। এরপর ভালোবেসে বিয়ে। বছর না ঘুরতেই তারকা দম্পতির ঘর আলো করে আসে ছেলে রাজ্য। কিন্তু এর মধ্যেই সংসারে কয়েকবার বেজে উঠেছে ভাঙনের সুর। সবকিছুর পরও বারবারই ফিরেছেন সংসারে। তবে রাজের ফেসবুক থেকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুশি ও সুনেরাহ বিনতে কামালের কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পর রাজের সঙ্গে পরীর মতপার্থক্য তৈরি হয়। এ নিয়ে গণমাধ্যমে পাল্টাপাল্টি অভিযোগ এসেছে উভয় পক্ষের তরফে। রাজ আলাদা থাকার কথা বলেছেন আর পরী চেয়েছেন ডিভোর্স। এবার কি তাহলে সত্যিই ভেঙে যাচ্ছে রাজ-পরীর সংসার? সেটি হয়তো আর কয়েকটি দিন গড়ালেই স্পষ্ট জানা যাবে।

- Advertisement -

Related Articles

Latest Articles