17.2 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর

দেশে নয়, বিদেশে নির্জন দ্বীপে বসছে শাকিব খানের বিয়ের আসর
ছবি সংগৃহীত

বলিউড হলিউডে তারকারা বিয়ের আয়োজনটা স্মরণীয় করে রাখতে সুন্দর কোনো লোকেশন বেছে নেন। সেটা দেশে অথবা দেশের বাইরে। ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের সুপারস্টার শাকিব খানের বিয়ের আসর কোথায় বসবে তা নিয়েও তারকার পরিবারে নানা জল্পনা চলছে।

শোনা যাচ্ছে, দেশের মধ্যে নয়, পার্শ্ববর্তী কোনো দেশের সুন্দর কোনো লোকেশনে বা নির্জন কোনো দ্বীপে শাকিব খানের বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা চলছে।

- Advertisement -

দুই বিয়ে ও বিয়ে-বিচ্ছেদ কাটিয়ে আবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দেশের শীর্ষ নায়ক শাকিব খান। সব ঠিক থাকলে সেই বিয়ে নাকি হতে চলছে চলতি বছরের শেষের দিকে। নায়কের ঘনিষ্ঠ সূত্রের বরাতে এ খবর প্রকাশ করেছে দেশের একটি গণমাধ্যম।

প্রতিবেদনে দাবি করা হয়েছে- নায়কের পরিবারের ইচ্ছা অতীত ভুলে সংসারি হয়ে উঠুক শাকিব। এ কারণে তার বিয়ের জন্য পাত্রী খোঁজাখুঁজি চলছে। সব ঠিক থাকলে বছরের শেষে ধুমধাম আয়োজনে পরিবারের পছন্দের পাত্রীকে বিয়ে করবেন শাকিব খান।

সূত্র জানিয়েছে, শাকিব নাকি পরিবারের ইচ্ছামতোই বিয়ে করতে চান। পরিবারের পছন্দের মেয়েকেই বিয়ে করবেন। কারণ আগে দুবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, আর নাকি ভুল করতে চান না তিনি।

ঢাকার পার্শ্ববর্তী জেলার একটি মেয়ে শাকিবের বউ হিসেবে পছন্দের ফিসফাস শোনা যাচ্ছে। মেয়েটি নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। অনেক বছর আগে ডাক্তার মেয়ে বউ হিসেবে পছন্দের কথা গণমাধ্যমের সামনেও বলেছিলেন শাকিব।

শাকিবের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সেই পাত্রীর নাম ‘শা’ দিয়ে শুরু। এখন সব কিছু চূড়ান্ত না, সেই কারণে পুরো নাম জানাতে চায় না সূত্রটি।

আগামী মাসের মাঝামাঝিতে ভারত থেকে দেশে ফেরার কথা আছে শাকিবের। ফেরার পর বিয়ের অগ্রগতি সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে।

- Advertisement -

Related Articles

Latest Articles