-6.3 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

সিলেটে ট্রাক-পিকআপ সংঘর্ষ : নিহত ১৩

সিলেটে ট্রাক-পিকআপ সংঘর্ষ : নিহত ১৩

সিলেটে ট্রাকের সঙ্গে পিকআপের সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা ১৩ জনে দাঁড়িয়েছে। এসময় আহত হয়েছেন অন্তত ১৫ জন। বুধবার সকাল সাড়ে ৬টার দিকে সিলেটের নজির বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) সুদীপ দাস।

নিহতরা হলেন—সুনামগঞ্জের দিরাই ভাটিপাড়া গ্রামের হারিছ মিয়া (৫০), সৌরভ (২৫), সাধু মিয়া (৩০), সাহেদ নুর (৪৫), সাগর (২০), বাহাদুর পুরের ওয়াহিদ আলী (৩০), রশিদ মিয়া (৪০), দুলাল মিয়া (৪৫), বাদশা মিয়া (৩০)। অন্যদের নাম পরিচয় জানা যায়নি।

জানা গেছে, নিহতরা সবাই নির্মাণশ্রমিক।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সামসুদ্দোহা জানান, সকালে সিলেট থেকে ২০ থেকে ২২ শ্রমিককে নিয়ে তাজপুরের দিকে যাচ্ছিলো পিকআপ ভ্যানটি। নাজিরবাজার এলাকায় পৌঁছালে মুন্সিগঞ্জ থেকে আসা একটি ট্রাকের সঙ্গে এটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান ১১ শ্রমিক।

তিনি আরও জানান, আহত ১৪ জনকে হাসপাতালে নেয়ার পথে একজন মারা যান। পরে ১৩ জনকে ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়। সেখানেও এক জন মারা যায়। দুর্ঘটনার পর পিকআপ ভ্যানের চালক পালিয়ে গেছে। তবে আহতাবস্থায় ট্রাকচালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে উপ-পরিচালক মনিরুজ্জামানের নেতৃত্বে সিলেট ফায়ার সার্ভিসের ৭টি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায় এবং হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এদিকে খবর পেয়ে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ওসমানী হাসপাতালে যান। সেখানে সরকারের পক্ষ থেকে নিহতদের প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা আর্থিক সহায়তার ঘোষণা দেন তিনি। এছাড়া আহতদের চিকিৎসার খরচ বহন করা হবে।

হাসপাতাল পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভূঁইয়া বলেন, আহতদের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে।

সূত্র : বাংলাদেশ জার্নাল

- Advertisement -

Related Articles

Latest Articles