15.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

শাড়ি পরেই লোকটিকে বেধড়ক পিটিয়েছি : লারা দত্ত

শাড়ি পরেই লোকটিকে বেধড়ক পিটিয়েছি : লারা দত্ত
লারা দত্ত

বলিউডের সুপরিচিত অভিনেত্রী লারা দত্ত। ২০০০ সালের শুরুতেই জিতেছিলেন মিস ইউনিভার্স খেতাব। এরপর কাজ করেছেন শাহরুখ, সালমান খানের মতো বড় বড় তারকাদের সঙ্গে।

যদিও ক্যারিয়ারের শুরুটা মোটেও সহজ ছিল না এই অভিনেত্রীর জন্য। মাত্র ১৬ বছর বয়সে একা মুম্বাইয়ে পাড়ি জমান লারা। ব্যক্তিজীবনে বহুবার হেনস্তার শিকার হতে হয়েছে তাকে। তবুও থেমে যাননি।

- Advertisement -

সম্প্রতি এক সাক্ষাৎকারে লারা জানালেন, একবার এক অনুষ্ঠানে গিয়ে হেনস্তার শিকার হয়ে এক লোককে বেধড়ক মারধর করেছিলেন তিনি।

লারা দত্ত বলেন, আমি অনেক ইভটিজিংয়ের শিকার হয়েছি। একটা ঘটনার উদাহরণ টেনে তিনি বলেন, আমার অভিষেক সিনেমা ‘আন্দাজ’-এর মিউজিক লঞ্চিং উপলক্ষে দিল্লির চাঁদনি চকে গিয়েছিলাম। এসময় আমার সঙ্গে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, অক্ষয় কুমার। সেদিন আমি শাড়ি পরেছিলাম। প্রচণ্ড ভিড় ছিল। কারণ একই সিনেমায় মিস ওয়ার্ল্ড, মিস ইউনিভার্সকে প্রথমবারের মতো দেখা যাবে। তা ছাড়াও রয়েছে অক্ষয় কুমার।

সেখানে গিয়েই হেনস্তার শিকার হন অভিনেত্রী। সেটা উল্লেখ করে লারা বলেন, কেউ একজন আমার কোমরে চিমটি দেয়। যেটা আমি বুঝতে পারি। কারণ আমি আর্মি ট্রেনিং করেছিলাম। যে কারণে ভিড়েরর মধ্যেও লোকটিকে ধরে ফেলি। তাকে সেখান থেকে টেনে বের করি। একপর্যায়ে লোকটি রাস্তায় পড়ে যায়, আমি শাড়ি পরেই তাকে বেধড়ক মারধর করি।

লারা আরও বলেন, এ দৃশ্য দেখে অক্ষয় চিন্তিত হয়ে পড়েন। আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে অক্ষয় বলেন, ‘তুমি এটা কি করছো? এখন তুমি একজন অভিনেত্রী। তুমি এ ধরনের কাজ করতে পারো না।’

২০০৩ সালে ‘আন্দাজ’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় লারার। বলিউডের পাশাপাশি একাধিক আঞ্চলিক সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। পাশাপাশি খেলাধুলাতেও দক্ষ ছিলেন লারা। জাতীয় স্তরে বাস্কেট বলে অংশগ্রহণ করেছিলেন অভিনেত্রী।

ব্যক্তিজীবনেও নানা কারণে আলোচিত ছিলেন এই অভিনেত্রী। ক্যারিয়ার শুরুতেই সম্পর্কের কারণে একাধিকবার সংবাদের শিরোনাম হয়েছেন লারা। প্রথমে কেলি দোরজি, তারপরে ডিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে খবরে এসেছেন। তবে এখন তিনি টেনিস তারকা মহেশ ভূপতির স্ত্রী। সংসার সামলানোর পাশাপাশি অভিনয়েও সরব লারা।

- Advertisement -

Related Articles

Latest Articles