15.5 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

প্রেমিকাকে রাস্তায় প্রকাশ্যে হত্যা, বাঁচাতে এগিয়ে এলেন না কেউ

প্রেমিকাকে রাস্তায় প্রকাশ্যে হত্যা, বাঁচাতে এগিয়ে এলেন না কেউ
প্রতীকী ছবি

ভারতের দিল্লির রোহিনিতে প্রকাশ্যে ১৬ বছর বয়সী এক তরুণীকে হত্যার অভিযোগ উঠেছে। দেশটির পুলিশ বলেছে, তরুণীর প্রেমিক তাকে হত্যা করেছে। খবর এনডিটিভির।

কর্মকর্তারা বলেছেন, গতকাল সন্ধায় রোহিনির শাহবাদ ডায়েরি এলাকায় অভিযুক্ত প্রেমিক মেয়েটিকে পাথর দিয়ে আঘাত করার আগে বারবার ছুরিকাঘাত করে। পুরো এ ঘটনা সিসিটিভি ক্যামেরাতে ধারন হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, কোপানোর এক পর্যায়ে ছুরিটি তরুণীর মাথায় আটকে যায়।

- Advertisement -

ভিডিওতে দেখা যায়, বারবার তরুণীকে ছুরিকাঘাত করার পর ওই প্রেমিক একটি পাথর দিয়ে একাধিকবার মাথায় আঘাত করে। এ সময় অনেক পথচারী এমন হামলার ঘটনা দেখে থাকলেও কেউ এগিয়ে আসেননি। এরপর অভিযুক্ত প্রেমিক ঘটনাস্থল ত্যাগ করে এবং কিছুক্ষণ পর সেখানে এসে আবার একই পাথর দিয়ে তরুণীকে আঘাত করে।

পুলিশ বলছে, ভুক্তভোগী কিশোরীটি তার বন্ধুর সন্তানের জন্মদিনের পার্টিতে যাচ্ছিলেন। সেইসময় তার প্রেমিক তার ওপর হামলা চালায়। স্থানীয় ব্যক্তিরা এ ঘটনা সম্পর্কে পুলিশকে অবহিত করলে সেখানে পুলিশ দ্রুত ছুটে যায়।

স্থানীয় এক সিনিয়র কর্মকর্তা বলেন, তরুণী লাশ রাস্তায় পড়ে ছিল। তিনি আরও বলেন, তাদের দুইজনের মধ্যে সম্পর্ক ছিল কিন্তু গতকাল তাদের মধ্যে ঝগড়া হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles